সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

হুমকি দিয়ে জঙ্গী নির্মূল ও আগুন সন্ত্রাসী দমন করা যাবে না’

4সিলেটপোস্ট রিপোর্ট :জঙ্গীবাদ ও ধর্মীয় উগ্রবাদকে পরাজিত করার লড়াই, দুর্নীতি-বৈষম্য অবসানের লড়াই এবং সুশাসন-অংশগ্রহণমূলক গণতন্ত্র ও সমাজতন্ত্রের সংগ্রাম বন্ধ করা যাবে না। তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এম.পিকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সিলেট মঙ্গলবার অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা একথা বলেন।

বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ। সাধারণ সম্পাদক কে.এ.কিবরিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা আরো বলেন, জাসদ প্রতিষ্ঠালগ্ন থেকেই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে, সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে মরনপন লড়াই চালিয়ে যাচ্ছে। কাজেই জাসদকে হত্যার হুমকি বা ভয়-ভীতি প্রদর্শন করে তার লক্ষ্য থেকে বিচ্চ্যুত করা যাবে না। জাসদ ভয়-ভীতি অতিক্রম করে অসাম্প্রদায়িক , জঙ্গিমুক্ত, রাজাকার-আলবদর মুক্ত, বৈষম্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখবে।

সমাবেশে বক্তারা জাসদ সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ’র দেওয়া বক্তব্য অযাচিত ও অনাকাঙ্খিত উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা জঙ্গি নির্মূল ও আগুন সন্ত্রাসীদের দমনের লক্ষ্যে ১৪ দলের ঐক্য আরো সুদৃঢ় করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ, সিলেট জেলা সমন্বয়ক কমরেড আবু জাফর,  জাসদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক লাল মোহন দেব এবং বিশিষ্ট সংস্কৃতি কর্মী এনামূল মনির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.