সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

কেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করেছেন আমির?

16বিনোদন ডেস্ক :প্রতি বছর বলিউড সিনেমার বিভিন্ন শাখায় অসাধারণ পারফরম্যান্সের জন্য শিল্পী কলাকুশলীদের পুরস্কার প্রদান করা হয় বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাদের দেখা যায় অনুষ্ঠানগুলোতে কিন্তু সেখানে অনুপস্থিত আমির খান। আমির কেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না? এ প্রশ্ন অনেকেরই মনে। যেখানে কিনা মুক্তির পর থেকেই তার সিনেমাগুলো দর্শকমহলে প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও তুলে নিচ্ছে কাড়ি কাড়ি টাকা।

বলিউডের সবচেয়ে সম্মানজনক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এক সময় ফিল্মফেয়ারের প্রত্যেকটি আসরেই দেখা যেত আমিরকে। কিন্তু ১৯৯২ সালের পর প্রেক্ষাপটে পরিবর্তন আসে। জো জিতা ওহি সিকান্দার সিনেমার জন্য আমির পুরস্কার আশা করেছিলেন কিন্তু সে বছর সেরার পুরস্কার পান অনিল কাপুর। বেটা সিনেমার জন্য পুরস্কারটি পেয়েছিলেন তিনি। এরপর ১৯৯৩ সালে হাম হ্যায় রাহি পেয়ার কে সিনেমায় আমিরের পরিবর্তে বাজিগর সিনেমার জন্য পুরস্কার জেতেন শাহরুখ। প্রতিযোগিতাটা হয় ১৯৯৫ সালে শাহরুখ খানের দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে এবং আমিরের রঙ্গিলা সিনেমার মধ্যে। ওই বছর আমির তার অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন কিন্তু পুরস্কার ওঠে শাহরুখের হাতে।

এর পর থেকে আমির খান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ অন্যান্য জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করে দেন। যদিও এ বিষয়ে তিনি জানান, শাহরুখ খানের সঙ্গে তার কোনো ঝামেলা নেই, তার অভিযোগ অ্যাওয়ার্ড আয়োজক এবং যারা সেরার তালিকা তৈরি করেন তাদের বিরুদ্ধে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.