সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

কঠিন শাস্তির মুখে পড়ছেন রবিন্দ্র জাদেজা!

2স্পোর্টস আপডেট ডেস্ক – তুমুল বিতর্কে জড়ালেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। সম্প্রতি তিনি গুজরাটের একটি সংরক্ষিত অরণ্যাঞ্চলের নিয়ম ভেঙ্গে বিপাকে পড়েছেন তিনি।

জাদেজার বিরুদ্ধে তদন্ত করার কথা জানিয়েছে বনবিভাগের কর্মকর্তারা। আর যদি অভিযোগ প্রমাণিত হয়, তাহলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন তিনি। গুজরাটের এই অরণ্যাঞ্চলে সিংহদের অবাধ বিচরণ।

বহু পর্যটক সিংহ দেখতেই সেখানে যান। তবে, সবাইকেই মানতে হয় সেখানকার কিছু নিয়ম কানুন। যার মধ্যে একটি হল, সেখানকার সংরক্ষিত এলাকায় সিংহদের সাথে ছবি তোলা নিষেধ। সেই আইনই ভেঙেছেন জাদেজা।

জাদেজার স্ত্রীও ছিলেন সাথে। তার দুজনও সিংহদের সামনে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি প্রকাশ করেন। এরপরেই শুরু হয় তোলপাড়।

গুজরাটের জিআইআর সাফারি পার্কে জাদেজা তার স্ত্রী রিভা ও কয়েকজন বন্ধুকে নিয়ে গিয়েছিলেন। বন কর্মকর্তাদের সাথেও ছবি তোলেন তিনি। তবে প্রশ্ন উঠছে, জাদেজা কিভাবে জিপ থেকে নামলেন!

কারণ এই জঙ্গলে পর্যটকদের গাড়ি থেকে নামা নিষিদ্ধ। কিন্তু ছবিতে দেখা যাচ্ছে জাদেজা জঙ্গলে গাড়ি থেকে নেমেছেন এবং সিংহের সাথে সেলফিও তুলেছেন!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.