সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

কিশোরীকে খেলার মাঠ উপহার দিলেন মোদি

10সিলেটপোস্ট রিপোর্ট:ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনতার উদ্দেশ্যে যেসব বার্তা দেন তা ভালো লাগে কিশোরী সাক্ষী তিওয়ারির। মুম্বাইয়ের নবম শ্রেণির ছাত্রীর সাক্ষী ঠিক করলো নিজের ‘মন কি বাত’ জানাবে প্রধানমন্ত্রীকে। চিঠিতে নিজের আর্জি লিখে পাঠিয়ে দেয় প্রধানমন্ত্রীর দফতরে। কিন্তু এতো তাড়াতাড়ি যে তার উত্তরও মিলবে, তা যেন ভাবতেই পারেনি এই কিশোরী। সাক্ষীর ইচ্ছেপূরণ করেছেন মোদি।

সাক্ষী খেলাধুলো করতে ভালোবাসে। সাক্ষী মালিক, পি ভি সিন্ধুর মতো ওলিম্পিকের মঞ্চ থেকে দেশের জন্য পদক এনে দেওয়ার ইচ্ছা সাক্ষীর। সেই স্বপ্নপূরণের লক্ষ্যেই পরিশ্রম শুরু করে দিয়েছে সে। কিন্তু তার স্কুলে খেলার কোনো খেলার মাঠ নেই। আর তাই প্রধানমন্ত্রীর কাছে সাক্ষী একটি খেলার মাঠ দেওয়ার আর্জি জানিয়েছিল। সাক্ষী জানায়, “খুব তাড়াতাড়ি প্রধানমন্ত্রীর দফতর থেকে চিঠির উত্তর পেয়েছি।” সাক্ষীর স্কুলের কাছের মাঠটি এবার থেকে স্কুল কর্তৃপক্ষ ব্যবহার করতে পারবে। মোদি চিঠির উত্তরে সাড়া দেওয়ায় উচ্ছ্বসিত সাক্ষী।

সদ্য সমাপ্ত রিও ওলিম্পিকে ১১৯ জন প্রতিযোগী পাঠিয়ে পদক এসেছে মাত্র দু’টি। তাই টোকিও অলিম্পিকে সাফল্য পেতে এখন থেকেই উদ্যোগী কেন্দ্রীয় সরকার। অলিম্পিকের প্রস্তুতির জন্য স্কুলের ছাত্র-ছাত্রীদের সবরকমভাবে উদ্বুদ্ধ করতে তৎপর মোদি সরকার। সাক্ষী মালিকের মতো বাকি সাক্ষীদের স্বপ্নের উড়ানেও ভাটা পড়তে দিতে চান না প্রধানমন্ত্রী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.