সংবাদ শিরোনাম
নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে  » «   লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত  » «   বৈধ কর্মীদেরও ফেরত পাঠাচ্ছে সৌদি আরব: তিন দিনে ফিরেছেন ৩৮৯ জন  » «   জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশের ৬৫ শতাংশ শিক্ষার্থীই বাংলা পড়তে পারে না!  » «   ভয়ঙ্কররূপে ধেয়ে আসছে হামবার্তো  » «   আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত  » «   ২৭ বছর পর ছাত্রদলের নয়া কমিটি:খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল  » «   কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর”অভিযুক্ত পলাতক  » «   ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১  » «   নগরীর গোয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার, অটোরিকশা জব্দ  » «   সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯  » «   নগরীর তালতলা থেকে ইয়াবাসহ যুবক আটক  » «   নিজেকে নির্দোষ দাবি করছেন মুমিন  » «   নগরীতে কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান  » «  

২ লাখ হজযাত্রীকে মক্কায় ঢুকতে দেওয়া হয়নি

8সিলেটপোস্ট রিপোর্ট:প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এ পর্যন্ত এক লাখ ৮৮ হাজার ৭৪৭ ব্যক্তিকে হজ করতে মক্কায় প্রবেশ করতে দেওয়া হয়নি। এ খবর দিয়েছে গালফ নিউজ। মক্কার পুলিশপ্রধান সাইয়্যিদ বিন সালেম আল কারনি জানান, অনুমতিপত্র না থাকায় কর্তৃপক্ষ ৮৪,৯৬৫টি গাড়ি নগরীতে প্রবেশ করতে দেয়নি। তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে এবার কড়াকড়ি আরোপ করা হয়েছে। হাজিরা যাতে নিরাপদে হজ করতে পারেন, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, মক্কার প্রবেশপথগুলোতে ১০৯টি চেকপয়েন্ট বসানো হয়েছে। প্রয়োজনীয় সব কাগজপত্র না দেখিয়ে কেউই নগরীতে প্রবেশ করতে পারবে না। এ ছাড়া গোপন নিরাপত্তা দলও সক্রিয় রয়েছে। এবার ৩০ লাখের বেশি লোক হজ করবেন বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.