সংবাদ শিরোনাম
সিলেট নগরী অনেকটা জনশূণ্য: সেনাবাহিনী ও পুলিশের বিভিন্ন স্থানে টহল  » «   করোনা:সিলেটে চরম হতাশ হয়ে পড়ছেন দৈনিক ভিত্তিতে খেটে খাওয়া সাধারণ লোকজন  » «   বাসায় থেকে পরিকল্পনা ও হোম কোয়ারেন্টিনে থেকে বের হয়ে সাহায্য এগিয়ে আসেন সাবেক বর্তমান দু-মেয়র  » «   নবীগঞ্জে ত্রাণের অনিয়মের সংবাদ প্রচার করায় সাংবাদিকের ওপর হামলা  » «   শায়েস্তাগঞ্জে বিপাকে নিম্নআয়ের মানুষ  » «   মাধবপুরে ২ মাসের ভাড়া মওকুফ করলেন মার্কেট মালিক  » «   প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ  » «   করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «  

২ লাখ হজযাত্রীকে মক্কায় ঢুকতে দেওয়া হয়নি

8সিলেটপোস্ট রিপোর্ট:প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এ পর্যন্ত এক লাখ ৮৮ হাজার ৭৪৭ ব্যক্তিকে হজ করতে মক্কায় প্রবেশ করতে দেওয়া হয়নি। এ খবর দিয়েছে গালফ নিউজ। মক্কার পুলিশপ্রধান সাইয়্যিদ বিন সালেম আল কারনি জানান, অনুমতিপত্র না থাকায় কর্তৃপক্ষ ৮৪,৯৬৫টি গাড়ি নগরীতে প্রবেশ করতে দেয়নি। তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে এবার কড়াকড়ি আরোপ করা হয়েছে। হাজিরা যাতে নিরাপদে হজ করতে পারেন, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, মক্কার প্রবেশপথগুলোতে ১০৯টি চেকপয়েন্ট বসানো হয়েছে। প্রয়োজনীয় সব কাগজপত্র না দেখিয়ে কেউই নগরীতে প্রবেশ করতে পারবে না। এ ছাড়া গোপন নিরাপত্তা দলও সক্রিয় রয়েছে। এবার ৩০ লাখের বেশি লোক হজ করবেন বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.