সংবাদ শিরোনাম
উরুগুয়ের সঙ্গে আর্জেন্টিনার ড্র  » «   হবিগঞ্জে অতিরিক্ত দামে লবণ বিক্রির দায়ে চারজনের দণ্ড  » «   প্রশ্নের মুখে জাপার চেইন অব কমান্ড  » «   সিয়াচেন হিমবাহে তুষারপাতে ভারতীয় সেনাসহ নিহত ৬  » «   লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবণের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «  

২ লাখ হজযাত্রীকে মক্কায় ঢুকতে দেওয়া হয়নি

8সিলেটপোস্ট রিপোর্ট:প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এ পর্যন্ত এক লাখ ৮৮ হাজার ৭৪৭ ব্যক্তিকে হজ করতে মক্কায় প্রবেশ করতে দেওয়া হয়নি। এ খবর দিয়েছে গালফ নিউজ। মক্কার পুলিশপ্রধান সাইয়্যিদ বিন সালেম আল কারনি জানান, অনুমতিপত্র না থাকায় কর্তৃপক্ষ ৮৪,৯৬৫টি গাড়ি নগরীতে প্রবেশ করতে দেয়নি। তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে এবার কড়াকড়ি আরোপ করা হয়েছে। হাজিরা যাতে নিরাপদে হজ করতে পারেন, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, মক্কার প্রবেশপথগুলোতে ১০৯টি চেকপয়েন্ট বসানো হয়েছে। প্রয়োজনীয় সব কাগজপত্র না দেখিয়ে কেউই নগরীতে প্রবেশ করতে পারবে না। এ ছাড়া গোপন নিরাপত্তা দলও সক্রিয় রয়েছে। এবার ৩০ লাখের বেশি লোক হজ করবেন বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.