সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

২ লাখ হজযাত্রীকে মক্কায় ঢুকতে দেওয়া হয়নি

8সিলেটপোস্ট রিপোর্ট:প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এ পর্যন্ত এক লাখ ৮৮ হাজার ৭৪৭ ব্যক্তিকে হজ করতে মক্কায় প্রবেশ করতে দেওয়া হয়নি। এ খবর দিয়েছে গালফ নিউজ। মক্কার পুলিশপ্রধান সাইয়্যিদ বিন সালেম আল কারনি জানান, অনুমতিপত্র না থাকায় কর্তৃপক্ষ ৮৪,৯৬৫টি গাড়ি নগরীতে প্রবেশ করতে দেয়নি। তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে এবার কড়াকড়ি আরোপ করা হয়েছে। হাজিরা যাতে নিরাপদে হজ করতে পারেন, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, মক্কার প্রবেশপথগুলোতে ১০৯টি চেকপয়েন্ট বসানো হয়েছে। প্রয়োজনীয় সব কাগজপত্র না দেখিয়ে কেউই নগরীতে প্রবেশ করতে পারবে না। এ ছাড়া গোপন নিরাপত্তা দলও সক্রিয় রয়েছে। এবার ৩০ লাখের বেশি লোক হজ করবেন বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.