সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

‘বন্দি সেনাকে ফেরাতে সব পদক্ষেপ নেবে ভারত’

5সিলেটপোস্ট রিপোর্ট:ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, পাকিস্তানে বন্দি সেনাকে ফেরাতে সব ধরনের পদক্ষেপ নেবে ভারত। আজ শুক্রবার মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

রাজনাথ সিংয়ের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, গতকাল পাকিস্তানি সেনারা যে ভারতীয় সৈন্যকে আটক করেছিল তাঁকে ফেরাতে সবকিছুই করবে ভারত।

গতকাল বৃহস্পতিবার রাতে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন অনলাইন সেনা মুখপাত্র অসীম বাজওয়ার বরাতে জানায়, চান্দু বাবুলাল চৌহান (২২) নামের এক ভারতীয় সেনাকে আটক করেছে পাকিস্তানি সীমান্তরক্ষী বাহিনী।

এরপর গতকাল রাতে ভারতের সেনাবাহিনীর বিশেষায়িত বাহিনী ‘রাষ্ট্রীয় রাইফেলস’ জানায়, আটককৃত ব্যক্তি তাঁদের বাহিনীর সদস্য। সীমান্তে কর্মরত থাকা অবস্থায় তিনি ‘অসাবধানতাবশত’ লাইন অব কন্ট্রোল সীমারেখা পার হয়ে যান। এরপর পাকিস্তানি সেনারা তাঁকে বন্দি করে নিয়ে যায়।

এদিকে সেনা কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, রাষ্ট্রীয় রাইফেলস নামের সেনাবাহিনীর বিশেষায়িত এই বাহিনী পাকিস্তানের সীমান্তের ভেতরে পরিচালিত ‘সার্জিক্যাল স্ট্রাইকে’ অংশ নেয়নি।

বৃহস্পতিবার সকালে কাশ্মীরে উরি সেনাঘাঁটিতে জঙ্গি হামলার পাল্টা জবাবে পাকিস্তান সীমান্তের ভেতরে ঢুকে বিশেষ সেনা অভিযান চালানোর দাবি করে ভারত। পাকিস্তান অবশ্য দাবি করেছে, এই অভিযানের ঘটনা পুরোপুরি বানোয়াট। সীমান্তে দুই পক্ষের গোলাগুলিতে মারা গেছেন দুই পাকিস্তানি সেনা। তবে পাকিস্তানের অভ্যন্তরে অন্তত সাতটি জঙ্গিঘাঁটিতে হামলা চালানোর ভিডিও ফুটেজও আছে বলে দাবি ভারতের। সেনাবাহিনী কীভাবে সেই হামলা পরিচালনা করেছে, তার বর্ণনা দেওয়া হয়েছে সংবাদমাধ্যমের প্রতিবেদনে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.