সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

কুয়েতে বাংলাদেশি ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট

5সিলেটপোস্ট রিপোর্ট::কুয়েত বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে কুয়েতে ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। প্রায় ১০ ডিগ্রি তাপমাত্রায় কনকনে শীতে কুয়াশায় আচ্ছন্ন পরিবেশের মধ্যেই শুরু হয়েছে এই খেলা। শুক্রবার আব্বাসিয়া গ্রাউন্ডে ভোরে এমনই দৃশ্য চোখে পড়ে।

খেলার আয়োজক বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব এর সভাপতি আক্তারুজ্জামান বলেন, প্রবাসে শত কর্মব্যস্ততার মাঝে স্বাস্থ্যের যত্নে এবং মনের আনন্দ দিতে এই আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি কাজী মঞ্জুরুল আলম বলেন, খেলা প্রিয় মানুষদের জন্য যারা এই আয়োজন করে থাকেন আসলেই তারা মহৎ মনের অধিকারী। তাদের সহযোগিতায় সবার এগিয়ে আসার প্রয়োজন।

কুয়েত বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব চতুর্থ বারের মত আয়োজন করে এই ক্রিকেট টুর্নামেন্ট। এই খেলায় সাতটি দল অংশ নিয়েছে। আয়োজক ও অতিথির মধ্যে ছিলেন সোয়েব আহম্মদ, আল আমিন স্বপন, মাইন উদ্দিন, হুমায়ুন কবির মায়মুন, জাহিদুর রহমান, মাহফুজু রহমান, শফিকুল ইসলাম, ফরিদ আহম্মদ, শাহজাহান সবুজ, সুমন, কোরবান আলী, বাবুসহ আরো অগনিত দর্শক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.