সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

ইসি গঠন নিয়ে দ্বিতীয়বার আলোচনার সুযোগ নেই

4সিলেটপোস্ট রিপোর্ট::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতির সঙ্গে নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে বিএনপির আলোচনা হয়েছে। তাদের দ্বিতীয় বার আলোচনার কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী যা হওয়ার তাই হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতুর পশ্চিমপাশে কাঁচপুর, মেঘনা ও গোমতি দ্বিতীয় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের পাইলিং কাজের উদ্বোধন করতে এসে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইসি গঠনের বিষয়টি রাষ্ট্রপতির এখতিয়ারে। এতে প্রধানমন্ত্রীর কোনো ভূমিকা নেই।

তিনি আরও বলেন, সাত খুন মামলার রায় সাম্প্রতিককালে সর্বোচ্চ শাস্তির দিক থেকে বিরল ঘটনা। সাত খুন মামলার এ রায় সংশ্লিষ্ট সকলের জন্য এবং অপরাধীদের জন্য আদালতের কঠোর সতর্ক বার্তা।

কাঁচপুর, মেঘনা ও গোমতি দ্বিতীয় সেতু নির্মাণ সম্পর্কে মন্ত্রী বলেন, বিশ্বের সবচেয়ে লেটেস্ট টেকনোলজি এ তিনটি সেতুতে ব্যবহার করা হচ্ছে। সেতুগুলো নির্মাণে ব্যয় সাড়ে আট হাজার কোটি টাকা। এতে জাইকা দেবে সাড়ে ছয় হাজার কোটি টাকা। বাংলাদেশ সরকার দেবে দুই হাজার কোটি টাকা।

সেতু নির্মাণ কাজে অনেক বাধা ছিল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, গুলশানের হলি আর্টিজানের জঙ্গি হামলায় সাত জাপানি নিহত হওয়ার পর কাজ কিছুটা বিলম্বিত হয়েছে। কিন্তু সিডিউলে বিলম্ব হয়নি।

এ সময় প্রকল্প পরিচালক সাইদুল হক, নারায়ণগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী আলীউল হোসেন উপস্থিত ছিলেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.