সংবাদ শিরোনাম
সিলেট নগরী অনেকটা জনশূণ্য: সেনাবাহিনী ও পুলিশের বিভিন্ন স্থানে টহল  » «   করোনা:সিলেটে চরম হতাশ হয়ে পড়ছেন দৈনিক ভিত্তিতে খেটে খাওয়া সাধারণ লোকজন  » «   বাসায় থেকে পরিকল্পনা ও হোম কোয়ারেন্টিনে থেকে বের হয়ে সাহায্য এগিয়ে আসেন সাবেক বর্তমান দু-মেয়র  » «   নবীগঞ্জে ত্রাণের অনিয়মের সংবাদ প্রচার করায় সাংবাদিকের ওপর হামলা  » «   শায়েস্তাগঞ্জে বিপাকে নিম্নআয়ের মানুষ  » «   মাধবপুরে ২ মাসের ভাড়া মওকুফ করলেন মার্কেট মালিক  » «   প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ  » «   করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «  

৪১৮ যাত্রী নিয়ে জেদ্দায় গেল প্রথম হজ ফ্লাইট

13সিলেটপোস্ট রিপোর্ট ::জেদ্দার উদ্দেশে ৪১৮ হজযাত্রী নিয়ে যাত্রা করেছে বিমানের প্রথম ফ্লাইট। সোমবার সকাল সাতটা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের প্রথম হজ ফ্লাইটটি ঢাকা ছাড়ে। স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় জেদ্দা বিমানবন্দরে পৌঁছবে ফ্লাইটটি।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এবং ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান প্রথম ফ্লাইটটি উদ্বোধন করেন।

এ বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন পবিত্র হজ পালন করবেন। তাদের মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬৩ হাজার ৫৯৯ জনকে এবং বাকিদের সৌদি আরবের জাতীয় বিমান সংস্থা সৌদি এয়ারলাইন্স পরিবহন করবে।

বিমানের ফিরতি হজ ফ্লাইট ৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত চলবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.