সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহীর মতবিনিময়

12সিলেটপোস্ট রিপোর্ট ::গ্রামীণফোনের গ্রাহকরা রোববার ধানমন্ডি গ্রামীণফোন সেন্টারে আয়োজিত হ্যালো জিপির প্রথম সেশনে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ফোলির সাথে মতবিনিময় করেন। সেবার মান এবং গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোনের গ্রাহকদের মতামত সরাসরি গ্রহণের উদ্দেশ্যে এই হ্যালো জিপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে মাইকেল ফোলি ও তার সহকর্মীরা গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন। ফেসবুকে লাইভ সম্প্রচারিত হওয়া হ্যালো জিপি অনুষ্ঠানে গ্রাহকদের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির পণ্য, সেবা ও অফারের বিষয়ে জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্যে গ্রামীণফোনের সিইও বলেন, ‘গ্রাহকদের স্বার্থকে নিজেদের সব কর্মকাণ্ডের কেন্দ্রে স্থান দেয়ার মাধ্যমে গ্রামীণফোন আজকের অবস্থানে পৌঁছেছে। গত কয়েক বছর গ্রাহকদের মতামতের ভিত্তিতে সেবা সহজ করা এবং আমাদের নেটওয়ার্কে গ্রাহকের অভিজ্ঞতার উন্নয়নে অনেক করেছি। আজকের অনুষ্ঠান আমাদের সেরা উন্নয়নে অব্যাহত প্রচেষ্টার অংশ।

সেশনে গ্রামীণফোনের টেকনোলজি, কমার্শিয়াল, গ্রাহক সেবা ও কমুনিকেশন বিভাগসহ অন্যান্য বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন। সামনের দিনগুলোতে সিইও ও ডেপুটি সিইওয়ের নেতৃত্বে সারাদেশ জুড়ে হ্যালো জিপি সেশন পরিচালিত হবে যেখানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.