সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

রোনালদো আসায় জুভেন্টাস ছাড়তে হয়েছে হিগুয়াইনকে

সিলেটপোস্ট রিপোর্ট ::ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে জুভেন্টাসের চুক্তির পর অনিচ্ছা সত্ত্বেও চলে যেতে হয়েছিল গঞ্জালো হিগুয়াইনকে। তবে তুরিনের ক্লাবটির প্রতি কোনো ক্ষোভ নেই আর্জেন্টাইন এই স্ট্রাইকারের। নাপোলি থেকে ২০১৬ সালে নয় কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন হিগুয়াইন। ক্লাবটির হয়ে দুই মৌসুমে সিরি আ’তে ৪০ গোল করেন তিনি। তবে চ্যাম্পিয়ন্স লীগে দলকে সাফল্য এনে দিতে আশানুরূপ অবদান রাখতে ব্যর্থ হন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোকে দলে টানে জুভেন্টাস। তাতে আরও শক্তি বাড়ে দলটির আক্রমণভাগে। পর্তুগিজ এই ফরোয়ার্ডের আগমনে জুভেন্টাসে অতিরিক্ত হয়ে পড়েন হিগুয়াইন।

অনিচ্ছা সত্ত্বেও ধারে মিলানে নাম লেখাতে হয় তাকে। এ নিয়ে হিগুয়াইন বলেন, আমার অনুভূতিটা ভালোবাসার। কারণ তারা আমার সাথে খুব ভালো ব্যবহার করেছে। সতীর্থ ও সমর্থকরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আমাকে চলে যেতে বলা হয়নি। হয়তো আমি বুঝতে পেরেছিলাম, কিছু একটায় ফাটল ধরেছে। এরপর তারা রোনালদোকে দলে নেয়। দল ছাড়ার সিদ্ধান্ত আমার ছিল না। জুভেন্টাসের জন্য আমি আমার সবটুকু দিয়েছি। আমি বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিস্টিয়ানো আসার পর তারা আমাকে বলে, আমি থাকতে পারব না। তারা একটা সমাধান খুঁজে বের করার চেষ্টা করছিল। মিলানই ছিল সেরা সমাধান। অবশ্য মিলানে জীবনটা উপভোগ করছেন বলে জানিয়েছেন হিগুয়াইন। আগামী রোববার ইতারিয়ান সিরি আ’তে চির প্রতিদ্বন্ধী ইন্টার মিলানের মুখোমুখি হবে তার দল এসি মিলান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.