সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

রোনালদো আসায় জুভেন্টাস ছাড়তে হয়েছে হিগুয়াইনকে

সিলেটপোস্ট রিপোর্ট ::ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে জুভেন্টাসের চুক্তির পর অনিচ্ছা সত্ত্বেও চলে যেতে হয়েছিল গঞ্জালো হিগুয়াইনকে। তবে তুরিনের ক্লাবটির প্রতি কোনো ক্ষোভ নেই আর্জেন্টাইন এই স্ট্রাইকারের। নাপোলি থেকে ২০১৬ সালে নয় কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন হিগুয়াইন। ক্লাবটির হয়ে দুই মৌসুমে সিরি আ’তে ৪০ গোল করেন তিনি। তবে চ্যাম্পিয়ন্স লীগে দলকে সাফল্য এনে দিতে আশানুরূপ অবদান রাখতে ব্যর্থ হন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোকে দলে টানে জুভেন্টাস। তাতে আরও শক্তি বাড়ে দলটির আক্রমণভাগে। পর্তুগিজ এই ফরোয়ার্ডের আগমনে জুভেন্টাসে অতিরিক্ত হয়ে পড়েন হিগুয়াইন।

অনিচ্ছা সত্ত্বেও ধারে মিলানে নাম লেখাতে হয় তাকে। এ নিয়ে হিগুয়াইন বলেন, আমার অনুভূতিটা ভালোবাসার। কারণ তারা আমার সাথে খুব ভালো ব্যবহার করেছে। সতীর্থ ও সমর্থকরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আমাকে চলে যেতে বলা হয়নি। হয়তো আমি বুঝতে পেরেছিলাম, কিছু একটায় ফাটল ধরেছে। এরপর তারা রোনালদোকে দলে নেয়। দল ছাড়ার সিদ্ধান্ত আমার ছিল না। জুভেন্টাসের জন্য আমি আমার সবটুকু দিয়েছি। আমি বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিস্টিয়ানো আসার পর তারা আমাকে বলে, আমি থাকতে পারব না। তারা একটা সমাধান খুঁজে বের করার চেষ্টা করছিল। মিলানই ছিল সেরা সমাধান। অবশ্য মিলানে জীবনটা উপভোগ করছেন বলে জানিয়েছেন হিগুয়াইন। আগামী রোববার ইতারিয়ান সিরি আ’তে চির প্রতিদ্বন্ধী ইন্টার মিলানের মুখোমুখি হবে তার দল এসি মিলান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.