সংবাদ শিরোনাম
এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু  » «   করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন:বাড়ী লকডাউন  » «   কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «  

প্রধানমন্ত্রী ও গোয়েন্দা সংস্থার নামে ভুয়া ফেসবুক আইডি!

সিলেটপোস্ট রিপোর্ট ::সরকারি ও পুলিশের গোয়েন্দা সংস্থা ডিএসবি, এনএসআই ও ডিজিএফআইয়ের নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি’র সন্ধান পাওয়া গেছে। আইডির প্রোফাইল ছবি ব্যবহার করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আইডিটির বিভিন্ন পোস্ট ও ইনফোতে গিয়ে দেখা যায়, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথার ছবি দিয়ে একটি কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া হয়েছে। এছাড়া ইনফোতে কালীগঞ্জে সরকারি নলডাঙ্গা ভূষণ স্কুল ব্যবহার করা হয়েছে। তবে, পোস্ট এবং তথ্য দেখে নিশ্চিত হওয়া গেছে আইডিটা ঝিনাইদহের কোনো এলাকা থেকে চালানো হতে পারে।

এদিকে, প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে সরকারের উচ্চ পর্যায়ের গোয়েন্দা সংস্থার নাম ব্যবহার করে ফেসবুক আইডি খোলায় মানুষের মনে নানা রকম প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুচ আলী জানান, এই বিষয়টা আমি জানি না। তবে আইডিটা ফেক আইডি কিনা সেটা দেখতে হবে। আমি বিষয়টা পুলিশের সাইবার সিকিউরিটি সেলকে জানাবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.