সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

ইতালিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক:: ইতালির রোমে সড়ক দুর্ঘটনায় কাজী রতন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।স্থানীয় সময় সোমবার বিকালে দেশটির একটি হাসপাতালে চিকিৎসাধীন থেকে মারা যান রতন।নিহত রতনের বাড়ি বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের দরিকান্দি এলাকায়। দেশে তার স্ত্রী ও দুটি সন্তান আছে।
স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সাইকেলে কাজে যাওয়ার সময় রোম আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় পেছন থেকে একটি গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন রতন। এতে মারাত্মক আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি।
পরে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে এনে লাইফসাপোর্টে রাখা হয়। পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে কিন্তু তার আর জ্ঞান ফিরেনি। অবশেষে মৃত্যুর কাছে পরাজয় বরণ করে সোমবার চলে গেলেন না ফেরার দেশে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.