সংবাদ শিরোনাম
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার পশ্চিমবঙ্গ আর মেঘালয়ে বিক্ষোভ  » «   যুক্তরাজ্যের নির্বাচনে ৪ বাংলাদেশি নারীর নিরঙ্কুশ জয়  » «   বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে : প্রধানমন্ত্রী  » «   বঙ্গবন্ধু বিপিএলে টস জিতে ফিল্ডিং নিয়েছে সিলেট  » «   দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী  » «   সিলেট-তামাবিল থেকে জালনোটসহ গ্রেপ্তার ২  » «   মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «  

গ্রীস যাওয়ার পথে তুরস্ক সীমান্তে হবিগঞ্জের কলেজ ছাত্রের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::ইউরোপের দেশ গ্রীসে যাওয়ার পথে  তুরস্কের সীমান্তে বরফের পাহাড়ে আটকা পড়ে হবিগঞ্জের বানিয়াচংয়ের শামায়ুন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ ডিসেম্বর) মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে নিহতের পরিবার। তবে করে নাগাদ শামায়ুনের মরদেহ দেশে আনা হবে এ ব্যাপারে কিছুই জানাতে পারেনি তার পরিবার।

জানা যায়, বানিয়াচং সদর ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের গরীব হোসেন মহল্লার মো. মতলিব উল্লাহর ছেলে শামায়ুন বানিয়াচং সরকারী জনাব আলী কলেজে বিএ ৩য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। গ্রীসে যাওয়ার লক্ষ নিয়ে আনুমানিক আড়াই মাস আগে পূর্বে ইরানে যায় সে। সেখানে দীর্ঘদিন অবস্থান করার পর সেখানকার দালালের মাধ্যমে প্রায় ২৫/৩০ জন সঙ্গী নিয়ে গ্রীস যাওয়ার জন্য পাড়ি জমায় শামায়ুন। এক পর্যায়ে সোমবার তুরস্কের সীমান্তে পৌঁছার পর সাগরপাড়ে বরফ ধসে প্রাণ হারায় শামায়ুন।

পরে সেখানে তার সাথে থেকে সহপাঠীরা পরিবারের কাছে এ খবর দিলে শামায়ুনের পরিবার ও আত্মীয় স্বজনরা বাকরূদ্ধ হয়ে পড়েছেন। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে তার এলাকার স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ইতোপূর্বে শামায়ুন আরো একবার তুরস্ক সীমান্ত হয়ে ইউরোপে যেতে না পেরে দেশে ফেরত আসেন।  নিহত শামায়ুনের এক ভাই বর্তমানে ইউরোপের দেশ ফ্রান্সে অবস্থান করছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.