সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

বাজিতপুরে আ’লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনায় বৃদ্ধের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জের বাজিতপুরে বিএনপির প্রার্থীর বাড়ির সামনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সরারচর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় দুইপক্ষের মধ্যকার উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে বিজিবি ও পুলিশ অন্তত ৯০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

গুলির শব্দের আতঙ্কে ওই বৃদ্ধ মারা গেছে বলে জানা গেছে।

বাজিতপুর থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম ঘটনা ও বৃদ্ধার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সরারচর নতুন বাজার এলাকায় কিশোরগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী মো. মজিবুর রহমান ইকবালের বাড়ির সামনে আওয়ামী লীগ ও  বিএনপির মিছিলকে কেন্দ্র করে দুইপক্ষের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল।

এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে  পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে অন্তত ৯০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় গুলির শব্দের আতঙ্কে বিএনপির প্রার্থী মুজিবুর রহমান ইকবালের প্রতিবেশী ঘরে থাকা শহীদ মিয়া হঠাৎ অজ্ঞান হয়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মারা যান।

কিশোরগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী মুজিবুর রহমান ইকবাল বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে আমার বাড়িতে আক্রমণ করে। নেতাকর্মীরা আমার বাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে। বাড়িতে থাকা আমার লোকজন প্রতিবাদ করতে গেলে সংঘর্ষ বাধে। পরে বিজিবি ও পুলিশ এসে প্রায় ১৫০ রাউন্ড গুলি ছোড়ে। এতে এলাকাবাসী ঘরবাড়ি ছেড়ে জীবন বাঁচাতে এদিক-সেদিক ছুটাছুটি করে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান রহমান খালেদ বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে, ঘটনাস্থলে বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.