সংবাদ শিরোনাম
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার পশ্চিমবঙ্গ আর মেঘালয়ে বিক্ষোভ  » «   যুক্তরাজ্যের নির্বাচনে ৪ বাংলাদেশি নারীর নিরঙ্কুশ জয়  » «   বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে : প্রধানমন্ত্রী  » «   বঙ্গবন্ধু বিপিএলে টস জিতে ফিল্ডিং নিয়েছে সিলেট  » «   দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী  » «   সিলেট-তামাবিল থেকে জালনোটসহ গ্রেপ্তার ২  » «   মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «  

ছাত্রদল নেতা নিহতের ঘটনায় লন্ডন মহানগর বিএনপির শোক ও নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক ::লন্ডন মহানগর বিএনপির সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সস্পাদক আবেদ রাজা, সাংগঠনিক সস্পাদক খালেদ চৌধুরী এক বিবৃতিতে ভোট ডাকাতি প্রতিরোধের সময় পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক প্রকাশ করেছেন।

তারা ভোট ডাকাতিকালে সাধারণ ভোটার ও বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও গুলি চালিয়েছে। বালাগঞ্জের আজিজপুর স্কুলে ভোট ডাকাতির সময় পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা একযোগে ভোটারদের ওপর হামালা ও গুলি চালায়। তাদের গুলিতে নির্মমভাবে প্রাণ হারান বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল। আমরা এ জঘন্য ও বর্বর হামলার তীব্র নিন্দা জানাই। এ প্রহসনের নির্বাচন বাতিল করে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবি জানাচ্ছি এবং এ হত্যাকান্ডের বিচার দাবি করছি। বিবৃতিতে নেতৃবৃন্দ শোক প্রকাশ করে নিহত সায়েমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.