সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

ছাত্রদল নেতা নিহতের ঘটনায় লন্ডন মহানগর বিএনপির শোক ও নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক ::লন্ডন মহানগর বিএনপির সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সস্পাদক আবেদ রাজা, সাংগঠনিক সস্পাদক খালেদ চৌধুরী এক বিবৃতিতে ভোট ডাকাতি প্রতিরোধের সময় পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক প্রকাশ করেছেন।

তারা ভোট ডাকাতিকালে সাধারণ ভোটার ও বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও গুলি চালিয়েছে। বালাগঞ্জের আজিজপুর স্কুলে ভোট ডাকাতির সময় পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা একযোগে ভোটারদের ওপর হামালা ও গুলি চালায়। তাদের গুলিতে নির্মমভাবে প্রাণ হারান বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল। আমরা এ জঘন্য ও বর্বর হামলার তীব্র নিন্দা জানাই। এ প্রহসনের নির্বাচন বাতিল করে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবি জানাচ্ছি এবং এ হত্যাকান্ডের বিচার দাবি করছি। বিবৃতিতে নেতৃবৃন্দ শোক প্রকাশ করে নিহত সায়েমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.