সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

কানাডায় সড়ক দুর্ঘটনায় বড়লেখার যুবকের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::কানাডায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আইন উদ্দিন বকুল (৩৩) নামে এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার দুই বাংলাদেশী বন্ধু। তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া চলছে। নিহত আইন উদ্দিন বকুল মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার পকুয়া (সুফিনগর) গ্রামের আহমদ আলীর তৃতীয় ছেলে। এদিকে বড়লেখার তরুণের কানাডায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে গত ১১ দিন ধরে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। পরিবার ও আত্মীয় স্বজনের কান্নায় এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে।

নিহতের সহকর্মী কানাডার টরেন্টো সিটির বাসিন্দা দুলাল হক জানান, ২০০২ সালে আইন উদ্দিন বকুল দুবাই থেকে কানাডা পাড়ি জমান। পরে তিনি একটি রেস্টুরেন্টে আলাদা ভাবে কাজ শুরু করেন। স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যা সন্তানকে নিয়ে তিনি কানাডায় থাকতেন। ২৫ ডিসেম্বর দুই বন্ধুকে সাথে নিয়ে কানাডার টরেন্টো সিটি থেকে মন্ট্রিয়াল সিটিতে যাওয়ার পথে ব্রাইটন কিংসটন সিটির হাইওয়েতে নিয়ন্ত্রন হারিয়ে তার গাড়ি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারাণ বকুল। আহত হন তার দুই বন্ধু। তাদের পরিচয় জানাতে পারেননি দুলাল হক। তবে তারা কানাডার একটি হাসপাতালে চিকিৎসাধীন বলে তিনি নিশ্চিত করেছেন। কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের রেমিটেন্স যোদ্ধা আইন উদ্দিন বকুলের মৃত্যুতে সেখানেও প্রবাসীদের মধ্যে শোক বিরাজ করছে।

এদিকে কানাডা প্রবাসী আইন উদ্দিন বকুলের মৃত্যুর খবরে গ্রামের বাড়ি বড়লেখার পকুয়া গ্রামে এখনও চলছে শোকের মাতম। স্বজনদের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

ওয়ার্ড মেম্বার সিরাজ উদ্দিন, জানান, বকুলের লাশ দেশে আনার চেষ্টা চালানো হয়। কিন্তু কোন এক জটিলতার কারণে তা সম্ভব হয়নি। পরে স্ত্রী ও সন্তানদের সম্মতিতে কানাডায়ই নিহতের লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.