সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

বন্ধ হয়ে যাবে মোটা মানুষদের ফেসবুক আইডি

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বের অন্যতম শীর্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। এই যোগাযোগ মাধ্যমে যেকোনো বৈষম্যের বিরুদ্ধে সরব থাকতে দেখা যায় ব্যবহারকারীদের। আর সেই প্রতিষ্ঠানের নামেই শোনা যাচ্ছে বৈষম্য ভেদের গুঞ্জন! আসলে গুঞ্জনটা কী?

সম্প্রতি কিছু ফেসবুক পেজ থেকে জানানো হচ্ছে, মোটা মানুষদের ফেসবুক আইডি বন্ধ হয়ে যাবে। ফেসবুক মোটা লোকদের তাদের অফিসে চাকরিও দেয় না এই ধরনের একটি প্রপাগান্ডা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

তবে এ সম্পর্কে কোনো তথ্য বা মন্তব্য পাওয়া যায়নি প্রতিষ্ঠানটি থেকে।

তাহলে বিষয়টা কী দাঁড়ায়? এটা সহজেই বোঝা যায় যে, ফেসবুকে ভাসমান এসব খবর শুধুই গুঞ্জন। তবে ফেসবুক প্রতিষ্ঠানটি যদি অফিসিয়ালি কোনো মন্তব্য দেয়, সেক্ষেত্রে অন্যকিছু বিবেচ্য হতে পারে। আর যদি এমন হয় তাহলে ফেসবুকের কোনো ব্যবহারকারীই এ ক্ষণের জন্য অপেক্ষা করবে না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.