সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত  » «   আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক  » «   আদালতে মোয়াজ্জেমের ৩০ মিনিট…‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’  » «   দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল  » «   আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল  » «   দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি  » «   ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই  » «   সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার  » «   ফাজিল ও কামিল পরীক্ষার ফল প্রকাশ  » «   ভারতে মস্তিষ্কের প্রদাহে ১০০ শিশুর মৃত্যু  » «   বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী  » «   মুরসির মৃত্যু ভয়ানক, সঠিক চিকিৎসা হয়নি: এইচআরডব্লিউ  » «   মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি মারা গেছেন  » «   উইন্ডিজকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বার্তা দিয়ে রাখল বাংলাদেশ  » «   কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিশ্বনাথে গুঞ্জন-হত্যা না আত্মহত্যা  » «  

অর্থ আত্মসাত মামলায় তাহিরপুরের নারী ইউপি সদস্য কারাগারে!

সিলেটপোস্ট ডেস্ক ::প্রতারণামুলক অর্থ আত্বসাতের মামলায় সুনামগঞ্জের তাহিরপুরের সিলিয়া বেগম নামের  সাবেক এক নারী ইউপি সদস্যকে আদালত কতৃক কারাগারে প্রেরণ করা হয়েছে।’

বুধবার সুনামগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সাবেক নারী ইউপি সদস্যর জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ প্রদান করেন।’

সেলিয়া বেগম তাহিরপুর উপজেলার বালিজুড়ি গ্রামের সৈয়দ আলীর স্ত্রী ও বালিজুড়ী ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

জানা গেছে, দ্বীর্ঘ দিন ধরে জেএস কনজিউমার এন্ড নিউট্রি কেয়ার লিমিটেড নামের  একটি ভোক্তা কোম্পানীর প্রতিনিধি পরিচয়ে লোকজনের সাথে অভিনব জালিয়াতি ও প্রতারণা করে আসছিলেন সেলিয়া বেগম।

মঙ্গলবার পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলায় ফের প্রতারণা করতে গেলে দশঘর ও আশে পাশের কয়েক গ্রামের কয়েক শতাধিক ব্বিুদ্ধ লোকজন তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

প্রতারণার শিকার রাশেদা বেগম নামের অপর এক নারী বাদি হয়ে সেলিয়া বেগমসহ ৩ জনের বিরুদ্ধে  মঙ্গলবার রাতেই বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় অপর অভিযুক্তরা হলেন, চাঁদপুর জেলা সদরের শাহিনা মিনি টাওয়ারের একটি ভোক্তা কোম্পানীর পরিচালক জসিম উদ্দিন ও সুনামগঞ্জ পৌর শহরের উকিলপাড়া আবাসিক এলাকার বাসিন্দা খালেদা আক্তার।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়,  কয়েকমাস পুর্বে  এলাকার সহজ সরল শতাধিক নারী পুরুষকে উচ্চ বেতনে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে ২ হাজার থেকে ৫ হাজার করে নগদ টাকা হাতিয়ে নেন সেলিয়া সহ প্রতারক চক্রের সদস্যরা।

মঙ্গলবার পুরনো কৌশলে ফের দশঘর গ্রামের সৈয়দ আলীর বাড়িতে এসে ২ জন লোকের কাছ থেকে নগদ আড়াই হাজার টাকা গ্রহন করতে গেলে টাকা সহ শতাধিক বিক্ষুদ্ধ লোকজন সেলিয়াকে আটক করেন।

বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য আমিনা আক্তার বলেন, ওই মহিলা শুধু জেএস কনজিউমার এন্ড নিউট্রি কেয়ার লিমিটেডের  নামেই নয় বাংলাদেশ মানবাধিকার কমিশন নামক অপর একটি সংগঠনের নামেও প্রতারনামূলকভাবে লোকজনের নিকট থেকে ইতিপুর্বে বেশ টাকা পয়সা হাতিয়ে নিয়েছে।

বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান বুধবার ওই ঘটনার সত্যতা নিশ্চিত করে বললেন, প্রতারণামূলক অর্থ আত্মসাতের মামলায় সেলিয়াকে আদালত কারাগারে প্রেরণের আদেশ প্রদান করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.