সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

নবজাতকের মাথা ছিড়ে ফেললেন নার্স!

সিলেটপোস্ট ডেস্ক ::হাসপাতালে সন্তান প্রসব করানোর সময় মায়ের গর্ভেই নবজাতকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেললেন নার্স। গত ৬ জানুয়ারি ভারতের রামগড়ের রাজারনাথ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মায়ের গর্ভ থেকে নবজাতকের দেহ বেরিয়ে এলেও মাথা থেকে যায় জরায়ুর মধ্যে। বিষয়টি গোপন রেখে ওই অবস্থায় রোগীকে জওহার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে জওহার হাসপাতালের ডাক্তাররা পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত হন।

এ ঘটনায় দুই পুরুষ নার্সের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে রামঘরের ওই হাসপাতালে পরিচালক ড. নিখিল শর্মা দাবি করেছেন, ঘটনার সময় তিনি হাসপাতালে কর্মরত ছিলেন না।

জওহার হাসপাতালের ডাক্তার রবিন্দ্র শুক্লা বলেন, আমাদের কাছে রোগী পাঠিয়ে বলা হয়েছিল প্রসব সম্পন্ন হয়েছে কিন্তু জরায়ুর মধ্যে প্লাসেন্টা রয়ে গেছে। কিন্তু আমরা দেখতে পেলাম শুধু প্লাসেন্টা নয়, নবজাতকের মাথা রয়েছে গেছে। আমরা তৎক্ষণাৎ বিষয়টি রোগীর আত্মীয়-স্বজনকে জানাই।

পরে ওই রোগীকে অস্ত্রোপচার করে নবজাতকের খণ্ডিত মাথা বের করা হয়।

সূত্র: ডেইলি মেইল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.