সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

নবজাতকের মাথা ছিড়ে ফেললেন নার্স!

সিলেটপোস্ট ডেস্ক ::হাসপাতালে সন্তান প্রসব করানোর সময় মায়ের গর্ভেই নবজাতকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেললেন নার্স। গত ৬ জানুয়ারি ভারতের রামগড়ের রাজারনাথ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মায়ের গর্ভ থেকে নবজাতকের দেহ বেরিয়ে এলেও মাথা থেকে যায় জরায়ুর মধ্যে। বিষয়টি গোপন রেখে ওই অবস্থায় রোগীকে জওহার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে জওহার হাসপাতালের ডাক্তাররা পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত হন।

এ ঘটনায় দুই পুরুষ নার্সের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে রামঘরের ওই হাসপাতালে পরিচালক ড. নিখিল শর্মা দাবি করেছেন, ঘটনার সময় তিনি হাসপাতালে কর্মরত ছিলেন না।

জওহার হাসপাতালের ডাক্তার রবিন্দ্র শুক্লা বলেন, আমাদের কাছে রোগী পাঠিয়ে বলা হয়েছিল প্রসব সম্পন্ন হয়েছে কিন্তু জরায়ুর মধ্যে প্লাসেন্টা রয়ে গেছে। কিন্তু আমরা দেখতে পেলাম শুধু প্লাসেন্টা নয়, নবজাতকের মাথা রয়েছে গেছে। আমরা তৎক্ষণাৎ বিষয়টি রোগীর আত্মীয়-স্বজনকে জানাই।

পরে ওই রোগীকে অস্ত্রোপচার করে নবজাতকের খণ্ডিত মাথা বের করা হয়।

সূত্র: ডেইলি মেইল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.