সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

প্রবীণ নাট্যকর্মী জহির খান লায়েক আর নেই

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের প্রবীণ নাট্যকর্মী জহির খান লায়েক আর নেই। শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি তিন মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

কথাকলি থিয়েটারের নাট্যকর্মী লায়েক নগরীর সুবিদবাজার মিয়া ফাজিলচিশতের বাসিন্দা। দীর্ঘ প্রায় ৫০ বছর ধরে তিনি থিয়েটারের সাথে সম্পৃক্ত রয়েছেন।

কথাকলি থিয়েটারের সদস্য নীলাঞ্জন দাশ টুকু জানান, শুক্রবার রাতেও সুস্থ অবস্থায় ঘুমাতে যান লায়েক খান। সকালে ওঠে তিনি বুকে ব্যথা অনুভব করতে থাকেন। পরে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। তাঁর জানাযার সময়সূচী এখনো চূড়ান্ত হয়নি বলে জানান টুকু।

সুবিদবাজার এলাকার শুভেচ্ছা সমাজ কল্যাণ সংঘেরও সভাপতির দায়িত্বে ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.