সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

বিশ্বনাথে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের, আটক ২

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বনাথে পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ১৫ জনের নাম উল্লেখ করে আরও ১৫/১৬ জনকে অজ্ঞাতনামা আসামী রেখে এই মামলাটি দায়ের করেন বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু।

বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে জাকির মিয়া ও কয়ছর আহমদ নামের দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মামলা দায়ের ও ২ জনকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন- মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে উপজেলার বৈরাগী বাজারে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুহেল মিয়াকে গ্রেফতার করতে গিয়ে তার বাহিনীর হামলায় আহত হন বিশ্বনাথ থানা পুলিশের এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকার। এসময় পুলিশের কাছ থেকে সুহেল মিয়াকে ছিনিয়ে নিয়ে যায় তার বাহিনী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.