সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

শাহ আরপিনে শ্রমিক নিহতের ঘটনায় গর্ত মালিকের বিরুদ্ধে মামলা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের শাহ আরপিন টিলায় অবৈধ ভাবে পাথর উত্তোলনকালে গর্ত ধসে প্রাণহানীর ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহত পাথর শ্রমিক কাদির হোসেনের (৩৫) স্ত্রী লাভলী বেগম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় গর্তের মালিক উপজেলার নারায়নপুর গ্রামের ছয়ফুল হক ও তার ভাই বদরুল হককে আসামী করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাহ আরপিনে গর্ত ধসে উপজেলার লামনীগাঁও গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে কাদির হোসেন (৩৫) মারা যান। এঘটনায় তার স্ত্রী বাদি হয়ে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

পুলিশ আসামীদের গ্রেফতারে ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

এর আগে গত সোমবার শাহ আরপিনে গর্ত ধসে দুই শ্রমিক নিখোঁজ হন। গর্তে পানি অপসারণ করে তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।এ ঘটনায়ও গর্ত মালিকের বিরুদ্ধে মামলাও হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.