সংবাদ শিরোনাম
নবীগঞ্জে অপহরণ ও মুক্তিপণ দাবির অভিযোগ  » «   ওসমানীনগরে স্বামীকে খুনের পর স্ত্রীকেও খুনের চেষ্টা চালায় ঘাতকরা গ্রেপ্তার ৩, পলাতক ২  » «   বিক্রি হয়ে যেতে পারে মালয়েশিয়া এয়ারলাইন্স  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী আবেগাপ্লুত জাসিন্দা আর্ডেন  » «   যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত  » «   স্মার্টকার্ড বিতরণ নিয়ে অবৈধ ব্যবসা বন্ধে ইসির নির্দেশনা  » «   ‘ওসমানীনগরে বৃদ্ধ আনিছ উল্যাহকে অর্থের লোভে খুন করা হয়’  » «   অধিকাংশের মতামতে গণভবনে গিয়েছিলাম: নূর  » «   হত্যাযজ্ঞ থেকে বেঁচে ফেরা ওমরের ভয়ংকর বর্ণনা  » «   সারাদেশে সড়কে ১১ জনের মৃত্যু  » «   এলিজা কার্সন, মঙ্গলের বুকে হারিয়ে যাবে যে মেয়ে  » «   ‍শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, আবারো শুরু আগামীকাল  » «   ওমানে ফ্রি ভিসার শ্রমিকদের ব্যাপকভাবে ধরপাকড়  » «   এক সময় বাটি চালান দিয়েও বিএনপি পাওয়া যাবে না’  » «   বিয়ের তারিখ নির্ধারণে শুভ-অশুভ দিন দেখা কুসংস্কার  » «  

শাহ আরপিনে শ্রমিক নিহতের ঘটনায় গর্ত মালিকের বিরুদ্ধে মামলা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের শাহ আরপিন টিলায় অবৈধ ভাবে পাথর উত্তোলনকালে গর্ত ধসে প্রাণহানীর ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহত পাথর শ্রমিক কাদির হোসেনের (৩৫) স্ত্রী লাভলী বেগম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় গর্তের মালিক উপজেলার নারায়নপুর গ্রামের ছয়ফুল হক ও তার ভাই বদরুল হককে আসামী করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাহ আরপিনে গর্ত ধসে উপজেলার লামনীগাঁও গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে কাদির হোসেন (৩৫) মারা যান। এঘটনায় তার স্ত্রী বাদি হয়ে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

পুলিশ আসামীদের গ্রেফতারে ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

এর আগে গত সোমবার শাহ আরপিনে গর্ত ধসে দুই শ্রমিক নিখোঁজ হন। গর্তে পানি অপসারণ করে তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।এ ঘটনায়ও গর্ত মালিকের বিরুদ্ধে মামলাও হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.