সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর তথ্যে ডোবা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে বিপুল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বড় ইসবপুর গ্রামের মধু মিয়ার ডোবা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে একটি বন্দুক, ৪টি রামদা, একটি গ্রিল কাটার ও একটি পাইপ রয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি গ্রেপ্তার হওয়া তোফায়েল ওরফে তোফার দেয়া তথ্যে বৃহস্পতিবার ডাকাত শাহজানের স্ত্রী শারমীন বেগমকে (২০) আটক করে পুলিশ।

আটক শারমীনের দেয়া তথ্যমতে ওই অভিযান চালানো হয়। ডোবার কচুরিপনা পরিষ্কার ও পানি সেচ দিয়ে শুক্রবার বেলা ১১টার দিকে অস্ত্রভর্তি একটি বস্তা উদ্ধার হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল-মামুন বলেন, ডাকাতদের তথ্যমতে ডোবায় আরও দুই বস্তা অস্ত্র রয়েছে। সেগুলো উদ্ধারের জন্য অভিযান অভ্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.