সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত  » «   আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক  » «   আদালতে মোয়াজ্জেমের ৩০ মিনিট…‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’  » «   দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল  » «   আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল  » «   দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি  » «   ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই  » «   সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার  » «   ফাজিল ও কামিল পরীক্ষার ফল প্রকাশ  » «   ভারতে মস্তিষ্কের প্রদাহে ১০০ শিশুর মৃত্যু  » «   বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী  » «   মুরসির মৃত্যু ভয়ানক, সঠিক চিকিৎসা হয়নি: এইচআরডব্লিউ  » «   মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি মারা গেছেন  » «   উইন্ডিজকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বার্তা দিয়ে রাখল বাংলাদেশ  » «   কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিশ্বনাথে গুঞ্জন-হত্যা না আত্মহত্যা  » «  

ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর তথ্যে ডোবা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে বিপুল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বড় ইসবপুর গ্রামের মধু মিয়ার ডোবা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে একটি বন্দুক, ৪টি রামদা, একটি গ্রিল কাটার ও একটি পাইপ রয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি গ্রেপ্তার হওয়া তোফায়েল ওরফে তোফার দেয়া তথ্যে বৃহস্পতিবার ডাকাত শাহজানের স্ত্রী শারমীন বেগমকে (২০) আটক করে পুলিশ।

আটক শারমীনের দেয়া তথ্যমতে ওই অভিযান চালানো হয়। ডোবার কচুরিপনা পরিষ্কার ও পানি সেচ দিয়ে শুক্রবার বেলা ১১টার দিকে অস্ত্রভর্তি একটি বস্তা উদ্ধার হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল-মামুন বলেন, ডাকাতদের তথ্যমতে ডোবায় আরও দুই বস্তা অস্ত্র রয়েছে। সেগুলো উদ্ধারের জন্য অভিযান অভ্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.