সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

‘আগামী ৫ বছর হবে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার বছর’

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশের সর্বত্র উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়ে আগামী ৫ বছরে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শুক্রবার তার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার মনোহরগঞ্জে আসলে উপজেলা ভবন চত্ত্বরে দেয়া গার্ড অব অনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় (কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জ) এটাই মন্ত্রীর প্রথম সফর।

তাজুল ইসলাম বলেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর। উন্নয়ন কর্মকাণ্ড দিয়ে সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার পাঁচ বছর। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য, সে লক্ষ্যে আমরা পৌঁছাবো। গ্রাম-গঞ্জের সকল মানুষ উন্নত জীবনের সুবিধা পাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়াই আমাদের মূল লক্ষ্য। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রাম-গঞ্জে ছড়িয়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবন-মানের উন্নয়ন করতে হবে। গ্রামকে উন্নত করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জে মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.