সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

সুনামগঞ্জে ফসল রক্ষা বাঁধের জন্য মানববন্ধন

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জে ফসল রক্ষা বাঁধের জন্য মানববন্ধন করেছে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কমিটি। শনিবার বেলা সোয়া ১১টার দিকে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কমিটির কেন্দ্রীয় সভাপতি বজলুল মজিদ চৌধুরী, সহসভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, ইকবাল কাগজী, চিত্ত রঞ্জন চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন সেন রায়, আন্দোলন কমিটির নেতা কুদরত পাশা, সালেহীন চৌধুরী শুভ প্রমুখ।

বক্তারা বলেন, গত ২০ নভেম্বরের মধ্যে পিআইসি কমিটি গঠন ও ১৫ ডিসেম্বরের মধ্যে বাঁধের কাজ শুরু হওয়ার কথা থাকলে আজ পর্যন্ত কাজ শুরু হয়নি।

বক্তারা আরো বলেন, গত বছর জেলার বিভিন্ন উপজেলায় অনেক অপ্রয়োজনীয় হয়েছে। এবার অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণের প্রক্রিয়া বন্ধ করতে হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.