সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

সরকারি কলেজের ছাত্রী লিমার দুটি কিডনি বিকল বাঁচতে চায় সে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট সরকারি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী সৈয়দা লিমা বেগম (১৯) বাঁচতে চায়। গত ১বছর থেকে তার দুটি কিডনি বিকল হয়ে গেছে।

সে বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কিডনি রোগ বিশেষজ্ঞ ডা. আলমগীর চৌধুরী ও সৈয়দ শামসুদ্দিন হাসপাতালের ডা. নাজমুস সাকিবের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

অসুস্থ লিমা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের তুরুক ভাগ গ্রামের সৈয়দ শফিকুল ইসলামের মেয়ে। সৈয়দ শফিকুল ইসলামের মধ্যবিত্তের পরিবার। সৈয়দ শফিকুল ইসলামের একটি মুদি দোকান ছিল যা মেয়ের চিকিৎসার খরচ যোগাতে বন্ধ হয়ে গেছে।

এতদিন লিমার চিকিৎসা পরিবার ও আত্মীয়-স্বজনের সাহায্যে চললেও বর্তমানে লিমার দুটি কিডনী নষ্ট হয়ে যাওয়ায় বেঁচে থাকার জন্য লিমার একটি কিডনি প্রতিস্থাপন করতে প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবার ও আত্মীয়-স্বজনের পক্ষে জোগাড় করা অসম্ভব।

লিমার পিতা সৈয়দ শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, এখন পর্যন্ত লিমার চিকিৎসা বাবত প্রায় ২লক্ষ টাকা ব্যয় হয়ে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, লিমাকে বাঁচাতে একটি কিডনি বিদেশে গিয়ে প্রতিস্থাপন করতে হবে। যার জন্য প্রয়োজন প্রায় ২০লক্ষ টাকা। যা জোগাড় করা একা আমার পক্ষে অসম্ভব। তিনি লিমাকে বাঁচাতে সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের এগিয়ে আসতে আকুল আবেদন জানিয়েছেন।

লিমাকে সহযোগিতা পাঠানো যাবে নিম্ন ঠিকানায়-

০১৭২৬০৯৬২৭৮ (বিকাশ), ব্যাংক একাউন্ট নাম্বার- ৩৬১৮৪ (৩৬১৮৪) অগ্রণী ব্যংক হেতিমগঞ্জ শাখা, গোলাপগঞ্জ, সিলেট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.