সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চটলেন নার্গিস ফকরি

সিলেটপোস্ট ডেস্ক ::ঠাৎই ওজন বেড়ে যাওযায় এবং অভিনেত্রী ঢিলেঢালা পোশাক পড়ায় গুঞ্জন ছড়ায় নার্গিস ফকরি অন্তঃসত্ত্বা। জানা যাচ্ছে TheLive Mirror ও Bollywood Bubble- নামে দুটি সংবাদ সংস্থার তরফে নার্গিস ফকরির অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়। আর এই খবর নজরে আসার পর বেজায় চলে যান অভিনেত্রী।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, নার্গিস ওই সংবাদমাধ্যমকে একহাত নিয়ে টুইটারে লেখেন, ‘এই ধরনের ভুয়া খবর প্রকাশ করা বন্ধ করুন। কারোর ওজন বেড়েছে বলে এ ধরনের খবর প্রকাশ করতে পারেন না। আগে সত্যিটা কী জানুন। আর যখন কোনও মানুষের অসুস্থতার জন্য ওজন বাড়ে তখন কেউ এ ধরনের খবর প্রকাশ করতে পারে?’

ওই সংবাদ পত্রে যে ব্যক্তি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন তাকেও একহাত নেন নার্গিস ফকরি। পাশাপাশি ওই ব্যক্তি যেন এ ধরনের খবর প্রকাশের জন্য ক্ষমা চায় সে বিষয়টিও স্পষ্ট করেন অভিনেত্রী।

অভিনেত্রীর ক্ষোভ প্রকাশ করার পরেই ওই দুই অনলাইন সংবাদ সংস্থার তরফে নার্গিস ফকরি অন্তঃসত্ত্বা হওয়ার খবর সংক্রান্ত বেশকিছু প্রতিবেদন তুলে নেওয়া হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.