সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত  » «   আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক  » «   আদালতে মোয়াজ্জেমের ৩০ মিনিট…‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’  » «   দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল  » «   আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল  » «   দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি  » «   ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই  » «   সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার  » «   ফাজিল ও কামিল পরীক্ষার ফল প্রকাশ  » «   ভারতে মস্তিষ্কের প্রদাহে ১০০ শিশুর মৃত্যু  » «   বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী  » «   মুরসির মৃত্যু ভয়ানক, সঠিক চিকিৎসা হয়নি: এইচআরডব্লিউ  » «   মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি মারা গেছেন  » «   উইন্ডিজকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বার্তা দিয়ে রাখল বাংলাদেশ  » «   কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিশ্বনাথে গুঞ্জন-হত্যা না আত্মহত্যা  » «  

অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চটলেন নার্গিস ফকরি

সিলেটপোস্ট ডেস্ক ::ঠাৎই ওজন বেড়ে যাওযায় এবং অভিনেত্রী ঢিলেঢালা পোশাক পড়ায় গুঞ্জন ছড়ায় নার্গিস ফকরি অন্তঃসত্ত্বা। জানা যাচ্ছে TheLive Mirror ও Bollywood Bubble- নামে দুটি সংবাদ সংস্থার তরফে নার্গিস ফকরির অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়। আর এই খবর নজরে আসার পর বেজায় চলে যান অভিনেত্রী।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, নার্গিস ওই সংবাদমাধ্যমকে একহাত নিয়ে টুইটারে লেখেন, ‘এই ধরনের ভুয়া খবর প্রকাশ করা বন্ধ করুন। কারোর ওজন বেড়েছে বলে এ ধরনের খবর প্রকাশ করতে পারেন না। আগে সত্যিটা কী জানুন। আর যখন কোনও মানুষের অসুস্থতার জন্য ওজন বাড়ে তখন কেউ এ ধরনের খবর প্রকাশ করতে পারে?’

ওই সংবাদ পত্রে যে ব্যক্তি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন তাকেও একহাত নেন নার্গিস ফকরি। পাশাপাশি ওই ব্যক্তি যেন এ ধরনের খবর প্রকাশের জন্য ক্ষমা চায় সে বিষয়টিও স্পষ্ট করেন অভিনেত্রী।

অভিনেত্রীর ক্ষোভ প্রকাশ করার পরেই ওই দুই অনলাইন সংবাদ সংস্থার তরফে নার্গিস ফকরি অন্তঃসত্ত্বা হওয়ার খবর সংক্রান্ত বেশকিছু প্রতিবেদন তুলে নেওয়া হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.