সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

বানিয়াচংয়ে সংঘর্ষে নারীসহ আহত ৪০, আটক ৮

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আলমপুরে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে বলেও জানা যায়। এ সময় হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার থেকে সাড়ে ৮টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের পার্শ্ববর্তী একটি সরকারি পুকুর দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থা রয়েছে। দীর্ঘদিন ধরে পরিত্যক্ত থাকায় ওই পুকুরের চারপাশে পাড় ভেঙে গেছে। সম্প্রতি পুকুরের পাড় দিয়ে একটি রাস্তা করতে চান ওই গ্রামের কুদ্দুস মিয়া ও তার লোকজন। এতে বাধা দেন একই গ্রামের এখলাছ মিয়া ও তার লোকজন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৪০ জন আহত হন। এরমধ্যে গুরুত্বর আহত অবস্থায় রিপন মিয়াকে (৩০) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.