সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

চীনে কয়লা খনি ধসে নিহত ২১

সিলেটপোস্ট ডেস্ক ::চীনে একটি কয়লা খনির ওপরের অংশ ধসে অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে দেশটির উত্তর-পশ্চিমের শানঝি প্রদেশে এ ঘটনা ঘটে।

চীনা সরকারি গণমাধ্যম পিপল’স ডেইলির বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স এ খবর দিয়েছে।
এতে বলা হয়েছে, চলতি বছর চীনের কয়লা খনিতে এটি সবচেয়ে ভয়াবহ ঘটনা। কয়লা শিল্পের নিরাপত্তা ব্যবস্থা নিন্মমানের হওয়ায় এ ধরনের দুর্ঘটনা ঘটেছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

পিপল’স ডেইলি বলছে, শেনমু শহরে বাইজি মাইনিং কোম্পানি লিমিটেডের লিজিয়াগু কয়লা খনিতে ওই দুর্ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, খনির উপরিভাগ ধসে পড়ার সময় ৮৭ জন শ্রমিক কাজ করছিল। এর মধ্যে ৬৬ জনকে উদ্ধার করা গেলেও ২১ জন নিচে আটকা পড়ে মারা যায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.