সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের পাশ্ববর্তী চুনারুঘাট উপজেলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। রোবাবার ভোরে রাতে চুনারুঘাটের পাইকুরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান এর নেতৃত্বে ও এসআই জাহাঙ্গীর, এএসআই আওলাদ হোসেনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাইকুরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটকৃত রিপন (১৯) পাইকুরার আফরুজ আলীর পুত্র, সাজু মিয়া (২৭) বালিয়াড়ি গ্রামের আবদুল কাদিরের পুত্র ও একই গ্রামের আবু মিয়া (২৫), মৃত মকরম আলীর পুত্র বলে জানা যায়।

পুলিশ আরও জানায়, সংঘবদ্ধ চক্রটি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষনিক তাদেরকে অটক করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.