সংবাদ শিরোনাম
দরগাহ গেইটে ডিভাইডারের ওপর উঠে গেল মাইক্রোবাস!  » «   সিলেটে দিনব্যাপী পিঠা উৎসব  » «   ২৫ বছরের মধ্যে বিয়ে না করলেই শাস্তি!  » «   কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা, সিসিটিভি দেখে ব্যবস্থার আশ্বাস  » «   ১৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ চালু  » «   বেনাপোলে ৪০৫ বোতল ফেন্সিডিল জব্দ  » «   জিয়ার জন্মদিনে ফখরুলদের তিন শপথ  » «   নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে চিরদিনের জন্য তাদের হৃদয় থেকে দূরে ঠেলে দিয়েছে: ফখরুল  » «   ডাক্তার দেখাতে রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ  » «   মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ  » «   সিলেট-ঢাকা মহাসড়কে বাসের-ট্রাকের সংঘর্ষে নিহত ২  » «   বিল গেটসের এই কাণ্ডে লজ্জা পাবেন আপনিও!  » «   অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল কুমারগাও বিদ্যুৎকেন্দ্র  » «   ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম  » «   মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০  » «  

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের পাশ্ববর্তী চুনারুঘাট উপজেলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। রোবাবার ভোরে রাতে চুনারুঘাটের পাইকুরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান এর নেতৃত্বে ও এসআই জাহাঙ্গীর, এএসআই আওলাদ হোসেনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাইকুরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটকৃত রিপন (১৯) পাইকুরার আফরুজ আলীর পুত্র, সাজু মিয়া (২৭) বালিয়াড়ি গ্রামের আবদুল কাদিরের পুত্র ও একই গ্রামের আবু মিয়া (২৫), মৃত মকরম আলীর পুত্র বলে জানা যায়।

পুলিশ আরও জানায়, সংঘবদ্ধ চক্রটি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষনিক তাদেরকে অটক করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.