সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০

সিলেটপোস্ট ডেস্ক ::মেক্সিকোয় একটি জ্বালানি পাইপলাইনে আগুন লেগে অন্তত ২০ জন নিহত এবং ৭১ জন আহত হয়েছে। শুক্রবার রাতে দেশটির মধ্যাঞ্চলীয় হিদালগো রাজ্যে পাইপলাইন ফুটো হয়ে যাওয়ায় ভয়াবহ এ অগ্নিকাণ্ড ঘটে।

ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান বলছে, জ্বালানি চুরি করতে গিয়ে কেউ ওই পাইপলাইনে ফুটো করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রাজ্যের গভর্নর ওমর ফায়েদ জানান, পাইপ ফুটো হয়ে তেল নির্গত হওয়ায় স্থানীয় লোকজন কাড়াকাড়ি করে তেল নেয়ার সময় সেখানে আগুন লেগে যায়।

তিনি জানান, এতে কমপক্ষে ২০ জন আগুনে পুড়ে মারা যায়। আর আহত হয়েছে কমপক্ষে ৭১ জন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

মেক্সিকোর প্রেসিডেন্ট অ্যান্ড্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাডর লোকজনকে রক্ষায় সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.