সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

মেক্সিকোয় পাইপলাইনে অগ্নিকাণ্ড, নিহত ২০

সিলেটপোস্ট ডেস্ক ::মেক্সিকোয় একটি জ্বালানি পাইপলাইনে আগুন লেগে অন্তত ২০ জন নিহত এবং ৭১ জন আহত হয়েছে। শুক্রবার রাতে দেশটির মধ্যাঞ্চলীয় হিদালগো রাজ্যে পাইপলাইন ফুটো হয়ে যাওয়ায় ভয়াবহ এ অগ্নিকাণ্ড ঘটে।

ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান বলছে, জ্বালানি চুরি করতে গিয়ে কেউ ওই পাইপলাইনে ফুটো করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রাজ্যের গভর্নর ওমর ফায়েদ জানান, পাইপ ফুটো হয়ে তেল নির্গত হওয়ায় স্থানীয় লোকজন কাড়াকাড়ি করে তেল নেয়ার সময় সেখানে আগুন লেগে যায়।

তিনি জানান, এতে কমপক্ষে ২০ জন আগুনে পুড়ে মারা যায়। আর আহত হয়েছে কমপক্ষে ৭১ জন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

মেক্সিকোর প্রেসিডেন্ট অ্যান্ড্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাডর লোকজনকে রক্ষায় সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.