সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

ফেব্রুয়ারির শেষে দ্বিতীয়বার বসবেন ট্রাম্প-কিম

সিলেটপোস্ট ডেস্ক ::আসছে ফেব্রুয়ারি মাসের শেষ দিকে দ্বিতীয়বারের মতো বৈঠক করবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরীয় নেতা কিম জং উন। তবে বৈঠকের দিনক্ষণ কিংবা স্থানের কথা জানানো হয়নি।

আলজাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, বিষয়টি পরে জানানো হবে বলে জানিয়েছে হোয়াইট হাউজ।

এর আগে গত বছরের ১২ জুন সিঙ্গাপুরে দুই নেতার মধ্যে প্রথমবারের বৈঠকে বসেন ট্রাম্প ও কিম।

শুক্রবার হোয়াইট হাউজের পক্ষ থেকে এই তথ্য জানানোর আগে উত্তর কোরিয়ার অন্যতম মধ্যস্থতাকারী ও কিমের ‘ডান হাত’ হিসেবে পরিচিত কিম ইয়ং চোলের সঙ্গে বৈঠক করেন ট্রাম্প।

তার আগে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও ও চোলের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার চীনে যাত্রাবিরতি দিয়ে ওয়াশিংটনের উদ্দেশ্যে যাত্রা করেন উত্তর কোরিয়ার শীর্ষ কূটনীতিক চোল। ওই দিন রাতেই তিনি ওয়াশিংটন পৌঁছেন।

চোলের ওয়াশিংটন সফর শুরুর সময়ই ধারণা করা হচ্ছিল যে, ট্রাম্প ও কিমের দ্বিতীয় বৈঠকের বিষয় নিয়ে আলোচনা করতেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি।

গত বছর সিঙ্গাপুরে ডোনাল্ড ট্রাম্প ও কিম জং উনের মধ্যে ঐতিহাসিক বৈঠকে উত্তর কোরিয়ার পারমাণবিক নিরস্ত্রীকরণের বিষয়ে আলোচনায় সামান্য অগ্রগতি হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.