সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

দার্জিলিংয়ে বন্যহাতির আক্রমণে জাসদ নেতার মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::দার্জিলিংয়ে বন্যহাতির আক্রমণে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির গণমাধ্যম-বিষয়ক সম্পাদক সাইমুন কনকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দার্জিলিংয়ের ডুয়ার্সে বাতাবেড়ি মূর্তি নদীর কাছে জঙ্গল সাফারি করতে গিয়ে বন্যহাতির আক্রমণে মৃত্যু হয় তার।

এক সপ্তাহ আগে স্ত্রী ও বন্ধুদের সঙ্গে দার্জিলিংয়ে বেড়াতে গিয়েছিলেন  কনক।

সাইমুন কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসীন।

কুমারখালী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব বিশ্বাসের সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আজ শনিবার সকালে কনকের ময়নাতদন্ত হওয়ার কথা রয়েছে সেখানে।

ময়নাতদন্ত শেষে আজই মরদেহ বিমান যোগে ঢাকায় নিয়ে আসা হবে এবং জানাজা শেষে মরদেহ ঢাকাতেই দাফন করার কথা রয়েছে বলে জানান।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সভাপতি প্রয়াত নূর আলম জিকুর বড় ছেলে সৈয়দ সাইমুন কনক। তার একমাত্র ছেলে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র। কনক পুরান ঢাকার সদরঘাট-ওয়াইজঘাট এলাকার নিজ বাড়িতে বসবাস করতেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.