সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

আমি ভালবাসা দিব, কাউকে জেলে পাঠাবো না: অর্থমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, মানুষকে ভালোবাসা দিলে ভালোবাসা পাওয়া যায়। আমি ভালোবাসা দেব। কাউকে জেলে পাঠাবো না। জরিমানা করবো না।

তিনি বলেন, করহার আর বাড়বে না। করহার কমিয়েই চার লাখ কোটি টাকা রাজস্ব আয় সম্ভব।

শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ্যে আয়োজিত সেমিনারে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি এসব কথা বলেন।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন), ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশনের (আইএফসি) বাংলাদেশ, ভুটান এবং নেপালের কান্ট্রি ম্যানেজার ওয়েন্ডি জো ওয়ার্নার প্রমুখ।

অর্থমন্ত্রী বলেন, আমরা যে লক্ষ্য নির্ধারণ করেছি ২০৪১ সালে সুখি সমৃদ্ধ, উন্নত দেশ গড়বো। সেখানে সবাইকে অন্তর্ভুক্ত করবো। করহার না বাড়িয়ে কর প্রদানকারীর সংখ্যা বাড়িয়ে রজস্ব বাড়ানো হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.