সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

খুলনার বিপক্ষে বড় জয় কুমিল্লার

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যাট হাতে কাজটা সেরে রেখেছিলেন এভিন লুইসরা। ঝড়ো ব্যাটিংয়ে টুর্নামেন্টে ধুঁকতে থাকা খুলনা টাইটান্সের সামনে রাখলেন ২৩৭ রানের বিশাল সংগ্রহ। যা কিনা বিপিএলের ইতিহাসেরই দ্বিতীয় সর্বোচ্চ দলীয় রান। এই রান টপকাতে গিয়ে ৮০ রানের হার নিয়ে মাঠ ছাড়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন লুইস।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পাহাড় সমান লক্ষ্য তাড়া করতে গিয়ে খুলনার শুরুটা দুর্দান্তই হয়েছিল। ১১ ওভারেই ৩ উইকেট হারিয়ে ৯৭ রান তুলে ফেলে তারা। যেখানে একই সময় কুমিল্লার রান ছিল ৩ উইকেটে ৮৫। কিন্তু রানের এই গতির সাথে উইকেট ধরে রাখতে পারেনি মাহমুদউল্লাহর দল। তাল কেটে যায় এরপরই।

দারুণ খেলতে থাকা ওপেনার ব্র্যানডন টেইলরকে দলীয় ১১৬ রানে হারায় খুলনা। আফ্রিদির বলে আউট হওয়ার আগে ২২ বলে ৫০ রান করেন তিনি। টেইলরকে আউট করার আগে ডেভিড মালান (১৩) ও মাহমুদউল্লাহকেও (১১) সাজঘরে ফেরান আফ্রিদি।

তারপরও কর্লোস ব্র্যাথওয়েট লড়াই করার চেষ্টা করেন। কিন্তু তার ১৩ বলে ২২ রানের ইনিংসটি থামিয়ে দেন থিসারা পেরেরা। এরপর একে একে আউট হন নাজমুল হাসান শান্ত (১৪), আরিফুল হক (২), ডেভিড ওয়েসি (৮), তাইজুল ইসলাম (১) ও মোহাম্মদ সাদ্দাম (০)।

উনিশতম ওভার করতে এসে হ্যাটট্রিক করেন ওয়াহব রেজা। ওই ওভারের তৃতীয় বলে নেন ওয়েসির উইকেট। আর পরবর্তী দুই বলে ফেরান তাইজুল ও সাদ্দামকে। তাতেই ১৮.৫ ওভারে ১৫৭ রানে গুটিয়ে যায় খুলনা।

এর আগে লুইস ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২৩৭ রান করে কুমিল্লা। লুইস অপরাজিত ১০৯*, শামসুর রহমান অপরাজিত ২৮*, ইমরুল কায়েস ৩৯ ও তামিম ইকবাল ২৫ রান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.