সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

খুলনার বিপক্ষে বড় জয় কুমিল্লার

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যাট হাতে কাজটা সেরে রেখেছিলেন এভিন লুইসরা। ঝড়ো ব্যাটিংয়ে টুর্নামেন্টে ধুঁকতে থাকা খুলনা টাইটান্সের সামনে রাখলেন ২৩৭ রানের বিশাল সংগ্রহ। যা কিনা বিপিএলের ইতিহাসেরই দ্বিতীয় সর্বোচ্চ দলীয় রান। এই রান টপকাতে গিয়ে ৮০ রানের হার নিয়ে মাঠ ছাড়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন লুইস।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পাহাড় সমান লক্ষ্য তাড়া করতে গিয়ে খুলনার শুরুটা দুর্দান্তই হয়েছিল। ১১ ওভারেই ৩ উইকেট হারিয়ে ৯৭ রান তুলে ফেলে তারা। যেখানে একই সময় কুমিল্লার রান ছিল ৩ উইকেটে ৮৫। কিন্তু রানের এই গতির সাথে উইকেট ধরে রাখতে পারেনি মাহমুদউল্লাহর দল। তাল কেটে যায় এরপরই।

দারুণ খেলতে থাকা ওপেনার ব্র্যানডন টেইলরকে দলীয় ১১৬ রানে হারায় খুলনা। আফ্রিদির বলে আউট হওয়ার আগে ২২ বলে ৫০ রান করেন তিনি। টেইলরকে আউট করার আগে ডেভিড মালান (১৩) ও মাহমুদউল্লাহকেও (১১) সাজঘরে ফেরান আফ্রিদি।

তারপরও কর্লোস ব্র্যাথওয়েট লড়াই করার চেষ্টা করেন। কিন্তু তার ১৩ বলে ২২ রানের ইনিংসটি থামিয়ে দেন থিসারা পেরেরা। এরপর একে একে আউট হন নাজমুল হাসান শান্ত (১৪), আরিফুল হক (২), ডেভিড ওয়েসি (৮), তাইজুল ইসলাম (১) ও মোহাম্মদ সাদ্দাম (০)।

উনিশতম ওভার করতে এসে হ্যাটট্রিক করেন ওয়াহব রেজা। ওই ওভারের তৃতীয় বলে নেন ওয়েসির উইকেট। আর পরবর্তী দুই বলে ফেরান তাইজুল ও সাদ্দামকে। তাতেই ১৮.৫ ওভারে ১৫৭ রানে গুটিয়ে যায় খুলনা।

এর আগে লুইস ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২৩৭ রান করে কুমিল্লা। লুইস অপরাজিত ১০৯*, শামসুর রহমান অপরাজিত ২৮*, ইমরুল কায়েস ৩৯ ও তামিম ইকবাল ২৫ রান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.