সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার জুলু নাটাল প্রদেশের পিটা মেরিজবার্গ শহরে মোহাম্মদ শাহপরান নামে ফেনীর এক যুবককে হত্যা করেছে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা। রোববার স্থানীয় সময় বিকাল সাড়ে ৩টা এবং বাংলাদেশ সময় রাত সাড়ে ৮দিকে এ ঘটনা ঘটে।

আরাফাত চৌধুরী রাহাত নামে সে দেশে অবস্থানকারী আরেক প্রবাসী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার সময় প্রবাসী বাংলাদেশির সুপার মার্কেটের দোকানের ভিতরে একজন স্থানীয় কৃষ্ণাঙ্গের সাথে দোকানের মালামালের দামকে কেন্দ্র করে শাহ্পরানের সাথে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে হাতাহাতি এবং তারপর শাহপরানকে ছুরিকাঘাত করে হত্যা করে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা।

তিনি জানান, মোহাম্মদ শাহপরানকে তার দোকানে এসে কাউন্টার দিয়ে তার শার্টের কলার ধরে চুরি দিয়ে আঘাত করে। সাথে সাথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

নিহত শাহপরান ফেনী শহরের মহিপাল মধ্যম চাড়িপুর ভূঞা বাড়ির ছেলে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.