সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার জুলু নাটাল প্রদেশের পিটা মেরিজবার্গ শহরে মোহাম্মদ শাহপরান নামে ফেনীর এক যুবককে হত্যা করেছে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা। রোববার স্থানীয় সময় বিকাল সাড়ে ৩টা এবং বাংলাদেশ সময় রাত সাড়ে ৮দিকে এ ঘটনা ঘটে।

আরাফাত চৌধুরী রাহাত নামে সে দেশে অবস্থানকারী আরেক প্রবাসী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার সময় প্রবাসী বাংলাদেশির সুপার মার্কেটের দোকানের ভিতরে একজন স্থানীয় কৃষ্ণাঙ্গের সাথে দোকানের মালামালের দামকে কেন্দ্র করে শাহ্পরানের সাথে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে হাতাহাতি এবং তারপর শাহপরানকে ছুরিকাঘাত করে হত্যা করে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা।

তিনি জানান, মোহাম্মদ শাহপরানকে তার দোকানে এসে কাউন্টার দিয়ে তার শার্টের কলার ধরে চুরি দিয়ে আঘাত করে। সাথে সাথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

নিহত শাহপরান ফেনী শহরের মহিপাল মধ্যম চাড়িপুর ভূঞা বাড়ির ছেলে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.