সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

আরিফের অনুরোধের প্রেক্ষিতেই জনস্বার্থে সড়কের জন্য ৫ফুট ভূমি ছেড়ে দেন মুহিত-মোমেন

সিলেটপোস্ট ডেস্ক ::সড়ক প্রশস্ত করতে মসজিদ, মন্দির, স্কুল, মাদ্রাসা, পুলিশ কমিশনার কার্যালয়সহ একাধিক জায়গায় দেয়াল ভেঙে বেশ প্রশংসিত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এবার এ প্রশংসায় যুক্ত হলো আরো এক নতুন মাত্রা। সড়ক প্রশস্ত করতে এবার তিনি দেয়াল ভেঙ্গেছেন বর্তমান পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মুমিন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বাসভবন হাফিজ কমপ্লেক্সের দেয়াল।

সোমবার (২৮ জানুয়ারি) দেয়াল ভাঙার এ কাজ কাজ শুরু করা হয়েছে। এর আগে গত শনিবার (২৬ জানুয়ারি) সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবুল মুহিতের ভাই ড. এ কে আব্দুল মুবিন এর কাছে সড়ক প্রশস্ত করণের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানান। এ অনুরোধের প্রেক্ষিতেই জনস্বার্থে সড়কের জন্য ৫ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এরপর সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

এ প্রসঙ্গে মেয়র আরিফ বলেন, হাফিজ কমপ্লেক্স এর ভূমি জন স্বার্থে ছেড়ে দেয়া দৃষ্টান্ত হয়ে থাকবে।

দেয়াল ভাঙার একাজের উদ্বোধনের সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পরিবারের সদস্যসহ সিসিকের উপ সহকারী প্রকৌশলী ইসমালুর রহমান ও অন্যান্যরা কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.