সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

আরিফের অনুরোধের প্রেক্ষিতেই জনস্বার্থে সড়কের জন্য ৫ফুট ভূমি ছেড়ে দেন মুহিত-মোমেন

সিলেটপোস্ট ডেস্ক ::সড়ক প্রশস্ত করতে মসজিদ, মন্দির, স্কুল, মাদ্রাসা, পুলিশ কমিশনার কার্যালয়সহ একাধিক জায়গায় দেয়াল ভেঙে বেশ প্রশংসিত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এবার এ প্রশংসায় যুক্ত হলো আরো এক নতুন মাত্রা। সড়ক প্রশস্ত করতে এবার তিনি দেয়াল ভেঙ্গেছেন বর্তমান পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মুমিন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বাসভবন হাফিজ কমপ্লেক্সের দেয়াল।

সোমবার (২৮ জানুয়ারি) দেয়াল ভাঙার এ কাজ কাজ শুরু করা হয়েছে। এর আগে গত শনিবার (২৬ জানুয়ারি) সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবুল মুহিতের ভাই ড. এ কে আব্দুল মুবিন এর কাছে সড়ক প্রশস্ত করণের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানান। এ অনুরোধের প্রেক্ষিতেই জনস্বার্থে সড়কের জন্য ৫ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এরপর সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

এ প্রসঙ্গে মেয়র আরিফ বলেন, হাফিজ কমপ্লেক্স এর ভূমি জন স্বার্থে ছেড়ে দেয়া দৃষ্টান্ত হয়ে থাকবে।

দেয়াল ভাঙার একাজের উদ্বোধনের সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পরিবারের সদস্যসহ সিসিকের উপ সহকারী প্রকৌশলী ইসমালুর রহমান ও অন্যান্যরা কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.