সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

হেলস-ডি ভিলিয়ার্সেই কুপোকাত ঢাকা

সিলেটপোস্ট ডেস্ক ::টি-টুয়েন্টিতে ১৮৬ রান চ্যালেঞ্জিং স্কোরই। কিন্তু ঢাকার এই স্কোরকেই ‘মামুলি’ বানিয়ে ৮ উইকেটের জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। মূলত এবি ডি ভিলিয়ার্স ও অ্যালেক্স হেলসের অসামান্য ব্যাটিংয়ের কাছে হার মেনেছে সাকিব আল হাসানের দল। ঢাকার দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে ১০ বল বাকি থাকতেই ১৮৯ রান করে জয় তুলে নেয় মাশরাফি বিন মর্তুজার দল।

এই জয়ে চলতি আসরে প্রথমবারের মতো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ১০ ম্যাচে ৬ জয়ে তাদের পয়েন্ট ১২। সমান সংখ্যাক পয়েন্ট নিয়ে রানরেটের কারণে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস। এদিকে ১০ পয়েন্ট নিয়ে ঢাকা নেমে গেছে চার নম্বরে।

এদিন ঢাকার দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইল ও রিলে রুশোকে হারিয়ে ফেলে রংপুর। তখন মনে হচ্ছিল বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণই হতে যাচ্ছে হাইভোল্টেজ ম্যাচটি।

কিন্তু ঢাকার সমস্ত আশায় পানি ঢেলে দেন ডি ভিলিয়ার্স ও হেলস। এই দুইজনের জুটিতে একচেটিয়া ভাবেই ম্যাচটি জিতে নেয় রংপুর। তাদের ৯৯ বলে ১৮৪ রানের জুটিটি বিপিএলের ইতিহাসের সর্বোচ্চ জুটি।

হেলস ৫৩ বলে করেন অপরাজিত ৮৫* রান। তিনি মেরেছন ৩টি ছ্ক্কা ও ৮টি চার। অন্যদিকে ৬টি ছক্কা ও ৮টি চারে সাজিয়ে ৫০ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত ডি ভিলিয়ার্স।

সর্বশেষ সংবাদ

Developed by:

.