সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

হেলস-ডি ভিলিয়ার্সেই কুপোকাত ঢাকা

সিলেটপোস্ট ডেস্ক ::টি-টুয়েন্টিতে ১৮৬ রান চ্যালেঞ্জিং স্কোরই। কিন্তু ঢাকার এই স্কোরকেই ‘মামুলি’ বানিয়ে ৮ উইকেটের জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। মূলত এবি ডি ভিলিয়ার্স ও অ্যালেক্স হেলসের অসামান্য ব্যাটিংয়ের কাছে হার মেনেছে সাকিব আল হাসানের দল। ঢাকার দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে ১০ বল বাকি থাকতেই ১৮৯ রান করে জয় তুলে নেয় মাশরাফি বিন মর্তুজার দল।

এই জয়ে চলতি আসরে প্রথমবারের মতো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ১০ ম্যাচে ৬ জয়ে তাদের পয়েন্ট ১২। সমান সংখ্যাক পয়েন্ট নিয়ে রানরেটের কারণে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস। এদিকে ১০ পয়েন্ট নিয়ে ঢাকা নেমে গেছে চার নম্বরে।

এদিন ঢাকার দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইল ও রিলে রুশোকে হারিয়ে ফেলে রংপুর। তখন মনে হচ্ছিল বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণই হতে যাচ্ছে হাইভোল্টেজ ম্যাচটি।

কিন্তু ঢাকার সমস্ত আশায় পানি ঢেলে দেন ডি ভিলিয়ার্স ও হেলস। এই দুইজনের জুটিতে একচেটিয়া ভাবেই ম্যাচটি জিতে নেয় রংপুর। তাদের ৯৯ বলে ১৮৪ রানের জুটিটি বিপিএলের ইতিহাসের সর্বোচ্চ জুটি।

হেলস ৫৩ বলে করেন অপরাজিত ৮৫* রান। তিনি মেরেছন ৩টি ছ্ক্কা ও ৮টি চার। অন্যদিকে ৬টি ছক্কা ও ৮টি চারে সাজিয়ে ৫০ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত ডি ভিলিয়ার্স।

সর্বশেষ সংবাদ

Developed by:

.