সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে সিরাজুল ইসলাম মোল্লা (৩০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাড়ি মাদারীপুরের শিবচরের সন্ন্যাসীরচর গ্রামের মোল্লা বাড়িতে শোকের মাতম চলছে।

নিহতের পরিবার জানায়, গত ২৫শে জানুয়ারি রাতে বাংলাদেশি ব্যবসায়ী সিরাজুল ইসলাম দক্ষিণ আফ্রিকার টেম্বিসা অকমো এলাকায় দোকান থেকে বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী তাকে বহনকারী গাড়ির গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে নামতে অসম্মতি জানালে সন্ত্রাসীরা তাকে গুলি করে। এতে সিরাজুল ইসলাম পেটে ও পায়ে গুলিবিদ্ধ হন। সেখানকার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোবাবার রাতে তার মৃত্যু হয়।

এদিকে গত ৩০শে ডিসেম্বর সিরাজের বাবা হাজী নূরুদ্দিন মোল্লার মৃত্যু হয়। মাত্র ২৫ দিনের ব্যবধানে বাবা-ছেলের মৃতুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের দাবি, যত তাড়াতাড়ি সম্ভব সরকার যেন সিরাজুল ইসলামের লাশ দেশে ফিরিয়ে আনে।  নিহতের ভাই মাসুদুর রহমান বলেন, দক্ষিণ আফ্রিকার টেম্বিসা অকমো এলাকায় আমার ভাইকে গুলি করে সন্ত্রাসীরা। এক বছর আগে ওর কাছ থেকে আরেকবার ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। সন্ন্যাসীরচর ইউনিয়ন চেয়ারম্যান আক্তারুজ্জামান বলেন, ঘটনাটি শুনে আমি খুব মর্মাহত। আমিও সরকারের কাছে দাবি জানাই, সরকার যেন যত তাড়াতাড়ি সম্ভব ছেলেটির লাশ দেশে ফিরিয়ে আনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.