সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

বিয়ে থেকে ফেরার পথে একই পরিবারের ১২ জন নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের মধ্যপ্রদেশের উজ্জানে বিয়ে থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই একই পরিবারের সদস্য বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

দুর্ঘটনায় একমাত্র আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার সবশেষ অবস্থা কি তা জানা যায়নি।

স্থানীয় সময় সোমবার রাত ১২টা নাগাদ একটি বিয়ের অনুষ্ঠানে যোগদান শেষে গাড়িযোগে বাড়ি ফেরার পথে অপর একটি গাড়ির সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে এতো সংখ্যক মানুষের প্রাণহানির ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যম জানিয়েছে, দুর্ঘটনার পর নিহতদের বহনকারী গাড়িটি অন্তত ৫০ ফুট নিচে পড়ে যায়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে পাঁচ ও হাসপাতালে নেওয়ার পর আরো সাতজনের মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.