সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলে আটক করেছে র‌্যাব

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার দুবাগ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের আটক করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব ।

আটকরা হলেন- মো. জসিম আহমেদ ওরফে জাসিম (২৫) ও তার বাবা আনু মিয়া। তারা দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ইয়াবা বিক্রিকালে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে ৯৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুল কাদির (৪০) নামে এক মাদকবিক্রেতা পালিয়ে যায়। পলাতক আব্দুল কাদির গজুকাটা গ্রামের মৃত আব্দুল বাসারের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.