সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলে আটক করেছে র‌্যাব

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার দুবাগ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের আটক করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব ।

আটকরা হলেন- মো. জসিম আহমেদ ওরফে জাসিম (২৫) ও তার বাবা আনু মিয়া। তারা দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ইয়াবা বিক্রিকালে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে ৯৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুল কাদির (৪০) নামে এক মাদকবিক্রেতা পালিয়ে যায়। পলাতক আব্দুল কাদির গজুকাটা গ্রামের মৃত আব্দুল বাসারের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.