সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলে আটক করেছে র‌্যাব

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিয়ানীবাজারে ইয়াবাসহ বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার দুবাগ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের আটক করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব ।

আটকরা হলেন- মো. জসিম আহমেদ ওরফে জাসিম (২৫) ও তার বাবা আনু মিয়া। তারা দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ইয়াবা বিক্রিকালে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে ৯৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুল কাদির (৪০) নামে এক মাদকবিক্রেতা পালিয়ে যায়। পলাতক আব্দুল কাদির গজুকাটা গ্রামের মৃত আব্দুল বাসারের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.