সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

দেশে ফিরেছেন ড. কামাল

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত কাজ ও চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামা সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সিঙ্গাপুর থেকে থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সস্ত্রীক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

গণফোরামের রফিকুল ইসলাম পথিক  এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ড. কামাল হোসেন সরাসরি বেইলি রোডের বাসায় চলে যান।

এদিকে, সংসদ সদস্য হিসেবে দুই নেতার শপথ নেয়ার সিদ্ধান্তে ড. কামালের নেতৃত্বাধীন গণফোরামে অস্থিরতা চলছে।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী দুই নেতা— সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান বলছেন, তারা শপথ নেয়ার বিষয়ে ইতিবাচক। যে কোনো সময়ে শপথ নিবেন।

তবে, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু সাফ জানিয়ে দিয়েছেন, তারা আগের সিদ্ধান্তেই বহাল রয়েছেন। ঐক্যফ্রন্টের কোনো প্রার্থী শপথ নিবেন না।

ধারণা করা হচ্ছে, আজকালের মধ্যে ড. কামাল হোসেন নেতাদের সঙ্গে বৈঠক করে দু’জনের শপথের বিষয়ে গণফোরামের অবস্থান স্পষ্ট করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.