সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

দেশে ফিরেছেন ড. কামাল

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত কাজ ও চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামা সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সিঙ্গাপুর থেকে থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সস্ত্রীক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

গণফোরামের রফিকুল ইসলাম পথিক  এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ড. কামাল হোসেন সরাসরি বেইলি রোডের বাসায় চলে যান।

এদিকে, সংসদ সদস্য হিসেবে দুই নেতার শপথ নেয়ার সিদ্ধান্তে ড. কামালের নেতৃত্বাধীন গণফোরামে অস্থিরতা চলছে।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী দুই নেতা— সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান বলছেন, তারা শপথ নেয়ার বিষয়ে ইতিবাচক। যে কোনো সময়ে শপথ নিবেন।

তবে, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু সাফ জানিয়ে দিয়েছেন, তারা আগের সিদ্ধান্তেই বহাল রয়েছেন। ঐক্যফ্রন্টের কোনো প্রার্থী শপথ নিবেন না।

ধারণা করা হচ্ছে, আজকালের মধ্যে ড. কামাল হোসেন নেতাদের সঙ্গে বৈঠক করে দু’জনের শপথের বিষয়ে গণফোরামের অবস্থান স্পষ্ট করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.