সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

দেশে ফিরেছেন ড. কামাল

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত কাজ ও চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামা সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সিঙ্গাপুর থেকে থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সস্ত্রীক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

গণফোরামের রফিকুল ইসলাম পথিক  এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ড. কামাল হোসেন সরাসরি বেইলি রোডের বাসায় চলে যান।

এদিকে, সংসদ সদস্য হিসেবে দুই নেতার শপথ নেয়ার সিদ্ধান্তে ড. কামালের নেতৃত্বাধীন গণফোরামে অস্থিরতা চলছে।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী দুই নেতা— সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান বলছেন, তারা শপথ নেয়ার বিষয়ে ইতিবাচক। যে কোনো সময়ে শপথ নিবেন।

তবে, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু সাফ জানিয়ে দিয়েছেন, তারা আগের সিদ্ধান্তেই বহাল রয়েছেন। ঐক্যফ্রন্টের কোনো প্রার্থী শপথ নিবেন না।

ধারণা করা হচ্ছে, আজকালের মধ্যে ড. কামাল হোসেন নেতাদের সঙ্গে বৈঠক করে দু’জনের শপথের বিষয়ে গণফোরামের অবস্থান স্পষ্ট করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.