সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

চালকের লাইসেন্স থাকলেই ফুল আর নেই যাদের লাইসেন্স করার ফরম

সিলেটপোস্ট ডেস্ক ::চালকের লাইসেন্স না থাকলে দেয়া হচ্ছে লাইসেন্স ফরম আর লাইসেন্স থাকলে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন স্বয়ং পুলিশ কমিশনার। দৃশ্যটি মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে নগরীর চৌহাট্টা এলাকার।

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সড়কে শৃঙ্খল ফেরাতে চালকদের সচেতন করার পাশাপাশি যেসব চালকদের লাইসেন্স নেই তাদের লাইসেন্স করাতে উদ্বুদ্ধ করতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে এমন বিশেষ উদ্যোগ। এ উপলক্ষে নগরীর চৌহাট্টা পয়েন্টে চলছে চালকদের লাইসেন্স যাচাই। গাড়ি থামিয়ে যেসব চালকদের লাইসেন্স নেই তাদের দেয়া হচ্ছে লাইসেন্স করার ফরম আর যাদের আছে তাদের হাতে একটি করে লাল গোলাপ তুলে দিচ্ছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

এ উপলক্ষে নগরীর চৌহাট্টা এলাকায় একটি ভ্যানার টানানো হয়েছে। ভ্যানারে লেখা রয়েছে ‘ আপনার কি লাইসেন্স নেই? আপনি কি লাইসেন্স করতে আগ্রহী? তাহলে আজই চালে আসুন। আবেদন ফরম পূরণ করুন। বিআরটিএ কর্তৃক প্রথমে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ করুণ। সহযোগিতায়- ট্রাফিক বিভাগ, সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট।’

নগরীর চৌহাট্টা পয়েন্টে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) আশিদুর রহমান, টিআই (প্রশাসন) হাবিবুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.