সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

চালকের লাইসেন্স থাকলেই ফুল আর নেই যাদের লাইসেন্স করার ফরম

সিলেটপোস্ট ডেস্ক ::চালকের লাইসেন্স না থাকলে দেয়া হচ্ছে লাইসেন্স ফরম আর লাইসেন্স থাকলে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন স্বয়ং পুলিশ কমিশনার। দৃশ্যটি মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে নগরীর চৌহাট্টা এলাকার।

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সড়কে শৃঙ্খল ফেরাতে চালকদের সচেতন করার পাশাপাশি যেসব চালকদের লাইসেন্স নেই তাদের লাইসেন্স করাতে উদ্বুদ্ধ করতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে এমন বিশেষ উদ্যোগ। এ উপলক্ষে নগরীর চৌহাট্টা পয়েন্টে চলছে চালকদের লাইসেন্স যাচাই। গাড়ি থামিয়ে যেসব চালকদের লাইসেন্স নেই তাদের দেয়া হচ্ছে লাইসেন্স করার ফরম আর যাদের আছে তাদের হাতে একটি করে লাল গোলাপ তুলে দিচ্ছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

এ উপলক্ষে নগরীর চৌহাট্টা এলাকায় একটি ভ্যানার টানানো হয়েছে। ভ্যানারে লেখা রয়েছে ‘ আপনার কি লাইসেন্স নেই? আপনি কি লাইসেন্স করতে আগ্রহী? তাহলে আজই চালে আসুন। আবেদন ফরম পূরণ করুন। বিআরটিএ কর্তৃক প্রথমে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ করুণ। সহযোগিতায়- ট্রাফিক বিভাগ, সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট।’

নগরীর চৌহাট্টা পয়েন্টে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) আশিদুর রহমান, টিআই (প্রশাসন) হাবিবুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.