সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

শাবি ছাত্রলীগের রক্তদান কর্মসূচি পালিত

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে রক্তদান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় মুজিব জাহান রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সহযোগিতায় এই কর্মসূচি পালিত হয়।

রক্তদান কর্মসূচির উদ্বোধনের সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক ইমরান খান, সাংস্কৃতিক সম্পাদক সাখাওয়াত হোসেন, সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভূইয়াসহ শাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন জানান, রক্তদান একটি সমাজসেবামূলক কার্যক্রম। ছাত্রলীগ সব সময় এধরনের কার্যক্রম করে থাকে। রক্তদান কর্মসূচিতে ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় রক্ত প্রদান করেছে। আগামীতেও এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.