সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

নগরীর তালতলা হোটেল বিলাস থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::নগরীর তালতলাস্থ বিলাস (আবাসিক) হোটেল থেকে ১৩৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

আটক ব্যক্তির নাম কামাল হোসেন (২৮)। সে  সুনামগঞ্জ জেলার দিরাই থানার গোলাপনগর গ্রামের সামসুল হকের পুত্র।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশে এসআই সরোয়ারের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে নগরীর তালতলাস্থ ‘হোটেল বিলাস (আবাসিক)’ এর ৪০৭ নম্বর কক্ষে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছে ১৩৫ পিস ইয়াবা পাওয়া গেছে।

জেদান আল মুসা আরো জানান, প্রাথমিক ভাবে জানা গেছে সে নগরীর বিভিন্ন হোটেলে কক্ষ ভাড়া নিয়ে ইয়াবা মজুদ করে বিভিন্ন জায়গায় ইয়াবা সেবনকারীদের কাছে বিক্রি করতো।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত-উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.