সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

নগরীর তালতলা হোটেল বিলাস থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::নগরীর তালতলাস্থ বিলাস (আবাসিক) হোটেল থেকে ১৩৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

আটক ব্যক্তির নাম কামাল হোসেন (২৮)। সে  সুনামগঞ্জ জেলার দিরাই থানার গোলাপনগর গ্রামের সামসুল হকের পুত্র।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশে এসআই সরোয়ারের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে নগরীর তালতলাস্থ ‘হোটেল বিলাস (আবাসিক)’ এর ৪০৭ নম্বর কক্ষে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছে ১৩৫ পিস ইয়াবা পাওয়া গেছে।

জেদান আল মুসা আরো জানান, প্রাথমিক ভাবে জানা গেছে সে নগরীর বিভিন্ন হোটেলে কক্ষ ভাড়া নিয়ে ইয়াবা মজুদ করে বিভিন্ন জায়গায় ইয়াবা সেবনকারীদের কাছে বিক্রি করতো।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত-উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.