সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

নগরীর তালতলা হোটেল বিলাস থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::নগরীর তালতলাস্থ বিলাস (আবাসিক) হোটেল থেকে ১৩৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

আটক ব্যক্তির নাম কামাল হোসেন (২৮)। সে  সুনামগঞ্জ জেলার দিরাই থানার গোলাপনগর গ্রামের সামসুল হকের পুত্র।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশে এসআই সরোয়ারের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে নগরীর তালতলাস্থ ‘হোটেল বিলাস (আবাসিক)’ এর ৪০৭ নম্বর কক্ষে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছে ১৩৫ পিস ইয়াবা পাওয়া গেছে।

জেদান আল মুসা আরো জানান, প্রাথমিক ভাবে জানা গেছে সে নগরীর বিভিন্ন হোটেলে কক্ষ ভাড়া নিয়ে ইয়াবা মজুদ করে বিভিন্ন জায়গায় ইয়াবা সেবনকারীদের কাছে বিক্রি করতো।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত-উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.