সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

মিয়ানমারের মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানাল বাংলাদেশ

সিলেটপোস্ট ডেস্ক ::সীমান্তের ৪১ নম্বর পিলারের কাছে মংডু পুলিশ পোস্ট এলাকায় বাংলাদেশ সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে মিয়ানমারের মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ।

মঙ্গলবার ঢাকায় নিযুক্ত মিয়ানমারের রাষ্ট্রদূত লুইন ও’কে তলব করে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং কড়াভাষায় লেখা প্রতিবাদলিপি হস্তান্তর করা হয়।

মিয়ানমার রাষ্ট্রদূত বিকাল ৫টার দিকে মন্ত্রণালয়ে প্রবেশ করেন এবং পৌনে ৬টার দিকে বেরিয়ে আসেন।

প্রতিবাদলিপিতে বলা হয়, ‘সীমান্তের ৪১ নম্বর পিলারের কাছে মংডু পুলিশ পোস্ট এলাকায় গত ২৪ জানুয়ারি বাংলাদেশ সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে মিয়ানমারের সাধারণ প্রশাসন বিভাগের কর্মকর্তাদের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম যে মিথ্যা ও দায়িত্বজ্ঞানহীন খবর প্রকাশ করেছে তা বাংলাদেশ সরকারের নজরে এসেছে। এমন খবরে বাংলাদেশ সরকার পুরোপুরি অসন্তুষ্ট।’

রাষ্ট্রদূতকে ডেকে প্রকাশিত এসব খবরের কড়া প্রতিবাদ জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। তাকে স্পষ্ট ভাষায় জানানো হয়, বাংলাদেশ এ ধরনের কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে কোনোভাবেই জড়িত নয়। এ বিষয়ে সতর্ক করতেই তলব করা হয়েছে মিয়ানমারের রাষ্ট্রদূতকে।

এর আগে গত ৮ জানুয়ারি আরাকান আর্মি ও আরসা নিয়ে বাংলাদেশকে জড়িয়ে মিয়ানমারের রাষ্ট্রপতি কার্যালয়ের মুখপাত্রের দেয়া বিবৃতির কড়া প্রতিবাদ জানায় বাংলাদেশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.