সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

নৌকায় চড়ে পরীর বেশে বিয়ের অনুষ্ঠানে শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক: দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ছোট-বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। আজ শুক্রবার মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা।

আজ শুক্রবার দুপুরে অনুষ্ঠানস্থলে নৌকায় চড়ে হাজির হয়ে সবাইকে চমকে দেন ফারিয়া। আর বর আসেন ঘোড়ায় চড়ে। সাদা গাউন গায়ে পরীর বেশে জ্যোতি ছড়ান ফারিয়া। সাদা শেরওয়ানি পরেন অপু।পরিচালক শাহীন কবির টুটল ও তার স্ত্রীর সঙ্গে ফারিয়া-অপু, দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও শোবিজ অঙ্গনে ফারিয়ার কাছের সহকর্মীরা অনুষ্ঠানে অংশ নেন।

নব দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন- অভিনেত্রী বিপাশা হায়াত, অপি করিম, মৌ, বিজরী বরকতুল্লাহ, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ অনেকে।

এর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা।

হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সকলের প্রশংসা পেয়েছে তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.