সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

নৌকায় চড়ে পরীর বেশে বিয়ের অনুষ্ঠানে শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক: দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ছোট-বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। আজ শুক্রবার মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা।

আজ শুক্রবার দুপুরে অনুষ্ঠানস্থলে নৌকায় চড়ে হাজির হয়ে সবাইকে চমকে দেন ফারিয়া। আর বর আসেন ঘোড়ায় চড়ে। সাদা গাউন গায়ে পরীর বেশে জ্যোতি ছড়ান ফারিয়া। সাদা শেরওয়ানি পরেন অপু।পরিচালক শাহীন কবির টুটল ও তার স্ত্রীর সঙ্গে ফারিয়া-অপু, দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও শোবিজ অঙ্গনে ফারিয়ার কাছের সহকর্মীরা অনুষ্ঠানে অংশ নেন।

নব দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন- অভিনেত্রী বিপাশা হায়াত, অপি করিম, মৌ, বিজরী বরকতুল্লাহ, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ অনেকে।

এর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা।

হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সকলের প্রশংসা পেয়েছে তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.