সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

সিলেট সদর হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন বলেছেন, অতি শিগগিরই সিলেট সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীত করা হবে। সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দ, চিকিৎসক এবং জনগণ এক হয়ে কাজ করতে পারলে সিলেটে একটি আন্তর্জাতিক মানের হাসপাতাল গড়ে তোলা সম্ভব হবে। এজন্য আমার ভাই সাবেক অর্থমন্ত্রী জায়গাও নির্ধারণ করেছিলেন। কিন্তু কিছু লোক সেখানে হাসাপাতাল না হওয়ার জন্য বাধা সৃষ্টি করে। কিন্তু এখন আমি মন্ত্রণালয়ে সেটি তুলে ধরব।

শনিবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার উদ্যোগে তাঁকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকেই আগে অভিযোগ করতেন সিলেট ওসমানী হাসপাতাল নোংরা, এতে পর্যাপ্ত সেবা পাওয়া যায় না। কিন্তু আমি আনন্দিত যে ব্রিগেডিয়ার মাহবুবুল হক এই হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্ব নেয়ার পর হাসপাতালের পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং সেবায় অনেক উন্নতি হয়েছে।

তিনি আরো বলেন, আমি খুবই আনন্দিত কারণ আগে ওসমানী হাসপাতালে নার্স ছিলেন ছিল ৪০০ জন, এখন ৬৩৮ জন নার্স সেখানে রোগীদের সেবা দিচ্ছেন।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিওমেক হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিনের সভাপতিত্বে ও  সেবা তত্ত্বাবধায়ক শিউলী আকতার, নার্সিং সুপারভাইজার পরিমল বণিক ও নার্সিং কর্মকর্তা মো. আমির উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. দেবপদ রায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.