সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

গর্ভবতী নন প্রিয়াংকা, প্রমাণ দিলেন যেভাবে

সিলেটপোস্ট ডেস্ক ::প্রিয়াংকা চোপড়া কি মা হতে চলেছেন? এই আলোচনা এখন সর্বত্র। বলিউড এমনকি হলিউডেরও কেউ কেউ বলেছিলেন প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তাই এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিলেন।

বিয়ের পর থেকেই সেই আলোচনায় যেন ঘি পড়েছে। সবখানেই ঘুরে ফিরে আসছে দেশি গার্ল’খ্যাত এই অভিনেত্রীর মা হওয়ার খবর।

তবে প্রিয়াংকা সেই খবর ও গুঞ্জন সবই উড়িয়ে দিলেন থুড়ি মেরে। নিজেই খোলামেলা জবাব দিলেন। তিনি যে অন্তঃসত্ত্বা নন এটা প্রমাণ করতে করলেন মজার কাণ্ডও। একটি অনুষ্ঠানে গিয়ে তিনি মদ খেয়ে প্রমাণ দিলেন তিনি অতি দ্রুত মা হচ্ছেন না!

বিগ ফ্যাট ওয়েডিংয়ের পর প্রথম বার টেলিভিশনে একটি সাক্ষাৎকারে তিনি মুখোমুখি হয়েছিলেন মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেসের।

এলেন তাকে বারবার সন্তান নিয়ে প্রশ্ন করছিলেন। প্রিয়াংকাও খোলামেলা উত্তর দিচ্ছিলেন। এক পর্যায়ে এলেনের সামনে থেকে টাকিলা শট (অ্যালকোহলজাতীয় পানীয়) নিয়ে প্রিয়ঙ্কা বললেন, ‘অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। এ বার বিশ্বাস হল তো?’

এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে কাল থেকে। অনুষ্ঠানে বসে প্রকাশ্যে অ্যালকোহল খাওয়ার পক্ষ-বিপক্ষে চলছে মন্তব্য ও মত প্রকাশ। তবে প্রিয়াংকা যে গর্ভবতী নন যে প্রমাণ তিনি দিয়ে দিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.